করোনায় আত্মোৎসর্গ করলেন আরও এক পুলিশ সদস্য

প্রকাশিতঃ 5:55 pm | May 28, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলোঃ

চলমান করোনাযুদ্ধে দেশ ও জনগণের সেবা ও সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে আত্মোৎসর্গ করেছেন আরও এক পুলিশ সদস্য। দেশের জন্য আত্মত্যাগকারী বাংলাদেশ পুলিশের এ গর্বিত সদস্য হলেন উপপরিদর্শক (এসআই) মোঃ রাসেল বিশ্বাস (৩৫)।

বৃহস্পতিবার(২৮ মে) পুলিশ সদরদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

পুলিশ সদরদপ্তর জানায়, দেশের জন্য এসআই মোঃ রাসেল বিশ্বাসের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ গভীরভাবে শোকাহত। একই সাথে দেশমাতৃকার সেবায় তাঁর এমন আত্মত্যাগে বাংলাদেশ পুলিশ গর্বিত। তাঁকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে এগিয়ে যাবে বাংলাদেশ পুলিশ।

করোনাযুদ্ধে আত্মউৎসর্গকারী এসআই মোঃ রাসেল বিশ্বাস বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) কর্মরত ছিলেন। গত ২৪ মে নমুনা পরীক্ষায় তাঁর করোনা পজেটিভ (কোভিড-১৯) ধরা পড়ে। এরপর থেকে তিনি পুলিশের ভাড়া করা বেসরকারি ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মোঃ রাসেল বিশ্বাস মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মোঃ রাসেল বিশ্বাসের মরদেহ গ্রামের বাড়ি বাগেরহাটে পাঠানো হয়েছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয়রীতি মেনে তাঁকে দাফন করা হবে।  তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

করোনা সংকটে এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৫ জন গর্বিত সদস্য দেশের জন্য শহিদ হয়েছেন।

কালের আলো/এনআর/এনএম

Print Friendly, PDF & Email