এবার আইনি ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি তিশার

প্রকাশিতঃ 8:54 am | May 19, 2020

ডেস্ক রিপোর্ট, কালের আলোঃ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে তার সদ্য সাবেক হওয়া স্ত্রী নাজিয়া হাসান অদিতির ডিভোর্সের পর কিছু অনলাইনে তৃতীয় পক্ষ হিসেবে আরেক জনপ্রিয় টিভি তারকা অভিনেত্রী তানজিন তিশার নাম উঠে আসায় ক্ষুব্ধ হয়েছেন তিনি।

সোমবার (১৮ মে) সকালে নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী। সেখানেই তিনি ওই হুঁশিয়ারি দিয়েছেন এবং সবাইকে যেকোনো গুজবে কান না দেয়ার অনুরোধও করেছেন।

তিশা স্ট্যাটাসে লিখেছেন, ‘আমি সাধারণত গুজবে কান দেই না। তবে এখন মনে করছি যে, কয়েকটি অনলাইন সংবাদপত্রে প্রকাশিত চলমান গসিপ বন্ধ হওয়া উচিত। দয়া করে আমার নামটি ব্যবহার করবেন না। এতে আমার সহশিল্পী এবং তার পরিবারের চলমান পরিস্থিতি আরও খারাপ হবে। আমি মনে করি, কেউ ইচ্ছাকৃতভাবিই আমার কুখ্যাতি তৈরি করছে। এরকম চললে আমি আইনি ব্যবস্থা নিব।’

প্রসঙ্গত, রবিবার বিকালে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তাদের সংসার ভাঙার খবর প্রকাশ করেন অপূর্বর সদ্য সাবেক হওয়া স্ত্রী অদিতি। এই জুটির ৯ বছরের দাম্পত্য জীবনে জায়ান ফারুক আয়াশ নামে একটি ছেলে সন্তান রয়েছে। অদিতি হচ্ছেন অপূর্বর দ্বিতীয় স্ত্রী। তার প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

২০১০ সালের ১৮ আগস্ট প্রভাকে ভালোবেসে বিয়ে করেছিলেন অপূর্ব। মাত্র ছয় মাস টিকেছিল সে সংসার। প্রভার সাবেক প্রেমিক রাজিবের সঙ্গে তার অবৈধ সম্পর্কের কথা এবং আপত্তিকর কিছু ভিডিও ক্লিপ প্রকাশ হওয়ায় ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি তাকে ডিভোর্স দেন অপূর্ব। ওই বছরেরই ২১ ডিসেম্বর তিনি অদিতিকে বিয়ে করেন।

কালের আলো/এসএম

Print Friendly, PDF & Email