বৃহত্তর ময়মনসিংহে ডাকা পরিবহন ধর্মঘট স্থগিত

প্রকাশিতঃ 1:23 am | May 30, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কর্তৃক বাস ভাংচুর ও শ্রমিক মারধরের ঘটনায় দোষী শিক্ষক-শিক্ষার্থীদের গ্রেফতার, সুষ্ঠু বিচার ও ক্ষতিপূরণ দাবিতে ডাকা ৩০ মে (বুধবার) থেকে বৃহত্তর ময়মনসিংহে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আগামী ৭ জুন পর্যন্ত স্থগিত করেছে উত্তরাঞ্চলীয় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

মঙ্গলবার ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের আশ্বাসের প্রেক্ষিতে বাংলাদেশ সড়ক পরিবহণ সমিতির সাধারন সম্পাদক ও উত্তরাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক আমিনুল হক শামীম এক বিবৃতিতে স্থগিতের এ ঘোষণা দেন।

তিনি জানান, উদ্ভুত পরিস্থিতির সম্মানজনক সমাধানের লক্ষ্যে আগামী ৫ জুন ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে প্রশাসন, উত্তরাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ, জিলা মটর মালিক সমিতি, শ্রমিক ইউনিয়ন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের যৌথ বৈঠকের আয়োজন করা হয়েছে।

বৈঠকে সুষ্ঠু সমাধান না হলে আগামী ৭ জুন থেকে বৃহত্তর ময়মনসিংহের সকল রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলবে বলে এ বিবৃতিতে জানানো হয়।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email