মাশরাফিকে নিয়ে আবেগী স্ট্যাটাস বন্ধু থারাঙ্গার

প্রকাশিতঃ 11:52 pm | March 07, 2020

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ম্যাচ দিয়ে নেতৃত্বের ইতি টেনেছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাকে নিয়ে আবেগী পোস্ট দিয়েছেন শ্রীলংকার সাবেক ক্যাপ্টেন উপুল থারাঙ্গা। বন্ধুর এমন বিদায় বেলায় শুভকামনা জানাতে ভুল করেননি তিনি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) থেকে শুরু করে ঢাকা লিগ-সবখানেই জড়িয়ে আছে থারাঙ্গার নাম। এদেশের সবধরনের লিগে এমন বিচরণের কারণে মাশরাফির সঙ্গে তার বন্ধুত্বটাও অনেক আগে থেকে। তাই নেতৃত্বকে বিদায় জানানোয় সোশ্যাল মিডিয়া ফেসবুকে ম্যাশকে শুভেচ্ছা জানান তিনি।

স্ট্যাটাসে থারাঙ্গা লেখেন, তোমার জন্য সর্বাত্মক শুভকামনা রইল বন্ধু মাশরাফি বিন মুর্তজা। কী অসাধারণ চ্যাম্পিয়ন তুমি। বিশ্বজুড়ে লাখ লাখ মানুষকে অনুপ্রাণিত করেছ তুমি। শিগগির তোমার সঙ্গে দেখা হবে সতীর্থ কাম বন্ধু।

মাঠের সাফল্য ও পরিসংখ্যানের বিচারে-সবদিক দিয়েই বাংলাদেশের সেরা অধিনায়ক মাশরাফি। দ্বিতীয় মেয়াদে ২০১৪ সালে দলনায়কের দায়িত্ব নেয়ার পর থেকে বদলে যায় টাইগারদের চিত্র। তার নেতৃত্বে প্রথমবারের মতো বিশ্বকাপের (২০১৫) কোয়ার্টার ফাইনালে খেলেন তারা। প্রথমবার খেলেন আইসিসির দ্বিতীয় বিগ টুর্নামেন্ট চ্যাম্পিয়নস ট্রফির (২০১৭) সেমিফাইনালে।

নড়াইল এক্সপ্রেসের অধীনে ক্রিকেট পরাশক্তি পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, ভারতকে ওয়ানডে সিরিজ হারায় বাংলাদেশ। প্রথমবারের মতো জেতে বহুজাতিক টুর্নামেন্ট শিরোপা।

কালের আলো/পিএ/এমএম

Print Friendly, PDF & Email