আকাঙ্খা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিতঃ 1:18 pm | February 22, 2020

কালের আলো প্রতিবেদক:

আকাঙ্খা ফাউন্ডেশনের উদ্যোগে টিম এস্পায়রেশনের সহযোগিতায় হিউমেন ওয়েল বিয়িং ফাউন্ডেশন অফ বাংলাদেশ দ্বারা পরিচালিত “স্বপ্নযাত্রা স্কুলে” শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার(২১ ফেব্রুয়ারি) রামপুরার মোল্লাবাড়িতে পথশিশুদের ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরকে খাতা,পেন্সিল, কলমসহ বিভিন্ন শিক্ষামূলক উপকরণ বিতরণ করা হয় এবং তাদেরকে নৈতিক শিক্ষা ও স্বাস্থ্য সচেতনতা সম্পর্কে শিক্ষা দেওয়া হয়।

অনুষ্ঠানে আকাঙ্ক্ষা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আল হাসান এবং সাজেদুল ইসলাম, উপদেষ্টা ও সেন্ট্রাল সাবেক সাধারণ সম্পাদক কে এস এম জামান তাহসিন, সেন্ট্রাল কমিটির সহ সভাপতি ফাহিম রহমান তন্ময়, ঢাকা বিভাগ সমন্বয়ক তৌহিদ ইবনে হাফিজ ফারাবী, ঢাকা জেলা কমিটির সভাপতি রওনাত জাহান আনিকা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া টিম এস্পায়রেশন ফাউন্ডেশন থেকে প্রতিষ্ঠাতা ডিরেক্টর রিয়াদ মাহমুদ বিজয়, প্রতিষ্ঠাতা ডিরেক্টর কে এস এম জামান তাহসিন,কো ফাউন্ডার ডিরেক্টর রাফিয়ান মাহমুদ, ভলান্টিয়ার ইশফাত আরা ইশরা উপস্থিত ছিলেন।

হিউমেন ওয়েল বিয়িং ফাউন্ডেশন অফ বাংলাদেশ এর পক্ষ থেকে ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক দেলওয়ার বিজয় এবং ফাউন্ডেশন টির কো ফাউন্ডার মমতাজ উদ্দীন আহমেদ আকাশ উপস্থিত ছিলেন।

অন্যদিকে ২১শে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা সৈনিক ও ভাষা শহীদদের প্রতি আকাঙ্ক্ষা ফাউন্ডেশন বাংলাদেশের ৯টি ইউনিট শ্রদ্ধা জানিয়েছে।

কালের আলো/এনআর/এএএইচ

Print Friendly, PDF & Email