বিশ্বজয়ী যুবা টাইগারদের মুশফিকের স্যালুট

প্রকাশিতঃ 12:49 pm | February 12, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতে আজ বিকেলে দেশে ফিরছে বাংলাদেশ যুব ক্রিকেট দল। যুব টাইগারদের সাফল্য উদযাপনের জন্য রঙিন সাজে সেজেছে দেশের হোম অব ক্রিকেট, মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

পুরো স্টেডিয়াম প্রাঙ্গণ ঢেকে ফেলা হয়েছে আকবর-রাকিবুল-হৃদয়দের শিরোপা উল্লাসের ছবি দিয়ে। বিসিবি কার্যালয়ের ঠিক ওপরে রয়েছে শিরোপা হাতে শরীফুল ইসলাম ও প্রান্তিক নওরোজ নাবিলের দৌড়ানোর ছবিটি। তার পাশেই দেখা যাচ্ছে, ট্রফি হাতে উল্লাস করছেন অধিনায়ক আকবর আলী।

বিকেলে টাইগার যুবারা দেশে অবতরণ করার পর সন্ধ্যার পর বিসিবিতে হবে বিজয় উল্লাস পর্ব। যেখানে অভিনন্দনের পাশাপাশি আকবরদের জন্য থাকতে পারে বিশেষ কোনো পুরস্কারও। যা জানা যাবে, নির্ধারিত সময়েই।

তবে তার আগেই, বুধবার(১২ ফেব্রুয়ারি)) সকালে বিসিবিতে হাজির হয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। স্টেডিয়াম প্রাঙ্গণে এসে আকবরদের জন্য বিসিবির করা আয়োজন দেখে অভিভূত হয়েছেন তিনিও।

এরই ফাঁকে বিসিবি কার্যালয়ের ওপরে থাকা শরীফুল-নাবিলদের উল্লাসের ছবির সামনে দিয়ে, যুবাদের জন্য স্যালুট জানাতে ভুল করেননি মুশফিক। স্যালুট দেয়ার ছবি তিনি আপলোড করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন, ‘ভাইয়েরা, তোমাদের জন্য গর্বিত।’

Proud of you brothers ???

Posted by Mushfiqur Rahim on Tuesday, February 11, 2020

কালের আলো/বিআর/এমএইচএ

Print Friendly, PDF & Email