যশোরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের ৩ নারী নিহত

প্রকাশিতঃ 9:20 am | January 18, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

যশোর শহরের বিমান অফিস মোড়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরও দুইজন।

শুক্রবার (১৭ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-যশোর শহরের লোন অফিসপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন (২৫), শহরের রবীন্দ্রনাথ সড়কের সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন (৩০) ও মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩৫)। এরমধ্যে ডা. তনিমা ইয়াসমিন ও তানজিলা ইয়াসমিন আপন বোন ও তিথী তাদের ভাবী।

যশোর সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাজুল মল্লিক শনিবার সকালে জানান, দুর্ঘটনার পর আহতাবস্থায় ৫ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। কিছুক্ষণ পর গুরুতর আহত তিন জনের মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১টার দিকে হতাহতরা প্রাইভেটকার যোগে শহরে আসছিলেন। পথে বিমানমোড়ে পৌঁছালে গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে কয়েক মিনিটের ব্যবধানে তিনজনের মৃত্যু হয়। গুরুতর আহত হৃদয় ও শিশু মনিরুলের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত ডা. তনিমা ইয়াসমিন যশোর আদ্-দ্বীন হাসপাতালে কর্মরত ছিলেন। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

কালের আলো/এএইচ/এডিবি

Print Friendly, PDF & Email