গৌরীপুরে সর্বহারা পার্টির পরিচয়ে সমবায়ের ২ কর্মকর্তাকে খুনের হুমকি

প্রকাশিতঃ 8:30 pm | May 08, 2018

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আবুল কাশেম এবং আব্দুল লতিফ নামে সমবায় কার্যালয়ের দুই সহকারী পরিদর্শকে মুঠোফোনে হুমকি দিয়ে চাঁদা চাওয়া হয়েছে। দ্রুত চাঁদার টাকা না দিলে ওই দুই পরিদর্শক ও তাদের পরিবারের সদসস্যদের খুন করা হবে মুঠোফোনে হুমকিও দেয়া হয়েছে।

পূর্ববাংলা সর্বহারা পার্টির পরিচয় দিয়ে সোমবার পৃথক পৃথক সময়ে একাধিক মুঠোফোন নম্বর থেকে এই চাঁদা দাবি ও হুমকি দেয়া হয়। এ ঘটনায় হুমকির শিকার দুই পরিদর্শক জীবনের নিরাপত্তা চেয়ে মঙ্গলবার গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, উপজেলা সমবায় কার্যালয়ে দীর্ঘদিন ধরে সহকারী পরিদর্শক হিসেবে কর্মরত আছেন আবুল কাশেম। গত সোমবার দুপুর ২টা ৩০ মিনিটে একটি এয়ারটেল নম্বর থেকে ফোন আসে তার মুঠোফোনে। ফোন রিসিভ করলে বিপরীত পাশ থেকে সর্বহারা পার্টির কমান্ডার গলাকাটা মোশারফ পরিচয় দিয়ে এক ব্যক্তি আবুল কাশেমের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। দ্রুত সময়ের মধ্যে চাঁদার টাকা না দিলে আবুল কাশেম ও তার পরিবারকে খুন করে ফেলা হবে বলে হুমকি দেয়া হয়। মঙ্গলবার সকালেও একটি রবি নম্বর থেকে আবুল কাশেমের মুঠোফোনে খুনের হুমকি দেয়া হয়।

অপরদিকে, সর্বহারা পার্টির কমান্ডার গলাকাটা মোশারফ পরিচয় দিয়ে গত সোমবার ১টা ৭ মিনিটে এয়ায়টেল নম্বর থেকে ফোন করে সমবায় কার্যালয়ের অপর সহকারী পরিদর্শক আব্দুল লতিফের কাছে চাঁদা দাবি করা হয়। এসময় টাকা পাঠানোর জন্য একটি বিকাশ নম্বর দেয়া হয়। দ্রুত সময়ের মধ্যে টাকা না পাঠালে তাকেও খুনের হুমকি দেয়া হয়।

আব্দুল লতিফ বলেন, “সর্বহারা পার্টি খরচ চালানোর জন্য আমার কাছে মুঠোফোনে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেছে। চাঁদা না দিলে আমিসহ আমার পরিবারের সদস্যদের খুন করা হবে এমন হুমকির পর আমি খুব আতঙ্কের মধ্যে আছি।”

এ বিষয়ে আবুল কাশেম বলেন, “সর্বহারা পার্টির পরিচয় দিয়ে কী কারণে আমাদের কাছে চাঁদা চাওয়া হচ্ছে বুঝতে পারছি না। তবে চাঁদা না দিলে খুন করা হবে, এমন হুমকির পর পরিবার নিয়ে অনেকটা আতঙ্কের মধ্যে আছি।”

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহমদ সাধারণ ডায়েরির সত্যতা নিশ্চিত করে বলেন, “বিষয়টি তদন্ত হচ্ছে।

সর্বহারা অথবা চাঁদাবাজ যে সংগঠনেরই হোক না কেনো তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।”

কালের আলো/এসকে

Print Friendly, PDF & Email