প্রাণ গেল সড়কে পা হারানো কিশোরের

প্রকাশিতঃ 7:50 am | May 05, 2018

কালের আলো রিপোর্ট:

নওগাঁয় পিকআপ ভ্যানের চাপায় পা হারানো নিলয় (১৫) মারা গেছে। নওগাঁ থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে শুক্রবার ( ৪ মে) রাত ৯টায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিলয়ের পরিবার সূত্র জানায়, দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় নিলয়কে নওগাঁ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পাঠানোর পরামর্শ দেন। রাত ৯টার দিকে তাকে নিয়ে হাসপাতালে পৌঁছালে সেখানকার কর্তব্যরত ডাক্তার নিলয়কে মৃত ঘোষণা করেন।

এর আগে শুক্রবার ( ৪ মে) বিকেলে নওগাঁ শহরের বাইপাস সড়কে পিকআপ ভ্যানের চাপায় পা হারায় নিলয়। এ ঘটনায় আহত হন তার দুই বন্ধু। তাদের নওগাঁ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিলয় শহরের মাস্টারপাড়া এলাকার আফতাব মোল্লার ছেলে। আহত দুই বন্ধু হচ্ছে একই এলাকার রানা হোসেনের ছেলে রাকিব হোসেন (১৬) এবং সদরের বরেন্দ্র অফিস এলাকার জেমসের ছেলে সাদমান (১৬)। এরা নওগাঁ কে ডি সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমিত কুমার কুন্ডু বলেন, শুক্রবার বিকেলে নিলয়সহ তিনবন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। শহরের বাইপাস ধরে সান্তারের দিকে যাওয়ার সময় ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নিলয় ও তার দুই বন্ধু ছিটকে পড়ে। নিলয়ের পায়ের ওপর দিয়ে পিকআপটি চলে গেলে তার পা হাঁটু থেকে আলাদা হয়ে যায়।

আর অন্য দুজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য নিলয়কে রাজশাহীতে স্থানান্তর করার পরামর্শ দেন।

ঘটনার পর মোটরসাইকেল ও পিকআপ ভ্যানটিকে জব্দ করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email