মানিকগঞ্জে মা-ছেলের মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ 10:27 am | January 09, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় নিজ বাড়ি থেকে মা ও তাঁর শিশুসন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) ভোরে উপজেলার কাউন্নারা গ্রামের বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুজন হলেন পারভিন আক্তার (২৫) ও তাঁর ছেলে নূর হোসেন (৪)।

নিহত পারভীনের স্বামী মঞ্জু মিয়া সৌদিপ্রবাসী। তিনি কাউন্নারা গ্রামের দোতলা বাড়ির দ্বিতীয় তলায় শ্বশুর-শাশুড়ি ও ছেলেকে নিয়ে থাকতেন।

পারভীনের শ্বশুর আবদুর রহমান জানান, বাড়িটি তাঁদের নিজের। দোতলার একটি ইউনিটে পারভীনের সঙ্গে তিনি ও তাঁর স্ত্রী থাকেন। আরেকটি ইউনিটে তাঁর অন্য দুই ছেলে পরিবার নিয়ে থাকেন। গতকাল বুধবার খাওয়া–দাওয়া শেষে রাত ১০টার দিকে সবাই ঘুমাতে যান। পারভীন ছেলে নূর হোসেনকে নিয়ে ঘুমাতেন। ভোরে নূর হোসেন দাদার কাছে আরবি পড়তো। আজ ভোরে ফজরের নামাজের পর সে আরবি পড়তে না আসায় খোঁজ নিতে গিয়ে পারভীনের ঘরের দরজা খোলা পান। ভেতরে ঢুকে দুজনের লাশ দেখতে পান।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান বলেন, পারভীনকে গলা কেটে আর শিশুটিকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। দুর্বৃত্তরা কীভাবে ঘরে প্রবেশ করেছে, তা এখনো বলা যাচ্ছে না। কক্ষের দরজা ভাঙা হয়নি, খোলা পাওয়া গেছে। প্রাথমিকভাবে চুরির কোনো আলামত পাওয়া যায়নি।

কালের আলো/এমএম/এডিবি

Print Friendly, PDF & Email