আইনি জটিলতায় দীপিকার ‘ছপাক’

প্রকাশিতঃ 3:32 pm | January 05, 2020

কালের আলো ডেস্ক:

মুক্তির আগেই আইনি জটিলতায় পড়েছে দীপিকা পাডোকোনের ছবি ‘ছপাক’। এই ছবিটির স্ক্রিপ্ট চুরি করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন ছবির আরেক প্রযোজক রাকেশ ভারতী।

মেঘনা গুলজার পরিচালিত ও দীপিকা পাডোকোন অভিনীত ‘ছপাক’ ১০ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটি প্রযোজনা করেছেন দীপিকা নিজেই।

প্রযোজক রাকেশ ভারতী শনিবার (৪ জানুয়ারি) দীপিকা ও মেঘনার নামে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে ছপাক সিনেমার স্ক্রিপ্ট চুরির অভিযোগ করেন।

অভিযোগে তিনি জানান, ছাপাক সিনেমার স্ক্রিপ্ট তাঁর। সেখান থেকে চুরি করে এই ছবি নির্মাণ করা হয়েছে।

রাকেশ অভিযোগে বলেছেন, ‘তিনি ও তার ছেলে অ্যাসিড আক্রান্ত তরুণীর জীবন নিয়ে একটি ছবির পরিকল্পনা করেছিলেন। ২০১৫ সালের মে মাসে ‘ব্ল্যাক ডে’ নামে এই ছবির রেজিস্ট্রেশনও করেন তাঁরা। এই ছবি নিয়ে কথা বলেছিলেন ঐশ্বরিয়া রাই, কঙ্গনা রানাওয়াত ও ফক্স স্টার স্টুডিয়োজের সঙ্গে।’

রাকেশের দাবি, ফক্স স্টার স্টুডিয়োজের অফিসে তিনি তাঁর স্ক্রিপ্ট জমা দিয়েছিলেন। এখান থেকেই কেউ স্ক্রিপ্টে কিছু পরিবর্তন করে এটিকে ‘ছপাক’ নামে বিক্রি করে দিয়েছে।

‘ছপাক’ সিনোমার স্ক্রিপ্ট চুরির বিষয় নিয়ে বলিউডে চলছে আলোচনা সমালোচনা। তবে দীপিকা ও ছপাক টিমের কেউই এ বিষয় নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

বর্তমানে ‘ছপাক’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন দীপিকা। সম্প্রতি ছবিটি নিয়ে সংবাদ সম্মেলনও করেছেন তিনি। সেখানে হাজির হয়েছিলেন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়াল। তাঁর জীবনের গল্পই এই ছবি।

কালের আলো/এসএস/এডিবি

Print Friendly, PDF & Email