‘সরপ’ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা হলেন জামান সরকার

প্রকাশিতঃ 9:08 am | December 13, 2019

সংবাদ বিজ্ঞপ্তি

সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) এর উপদেষ্টা নির্বাচিত হলেন ফিনল্যান্ড প্রবাসী জামান সরকার মনির।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর ) সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আবু সায়েম মিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

‘সরপ’ এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা নির্বাচিত হওয়ায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবু সায়েম মিয়াকে ধন্যবাদ জানিয়েছেন জামান সরকার মনির। তিনি বলেন, ৩০ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করে আধিপত্যবাদ, সাম্প্রদায়িকবাদ এবং সকল ষড়যন্ত্র ও চক্রান্তকারী হাত থেকে সোচ্চার থাকার লক্ষ্যে কাজ করার সুযোগ দেয়ায় কৃতজ্ঞতা জানাই। একইসঙ্গে অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা ও আন্তরিকতা এবং সাহসিকতার সঙ্গে পালন করার আশাবাদ ব্যক্ত করেন।

উপদেষ্টা আরও বলেন, দেশে ক্ষমতায় আসীন শাসক গোষ্ঠী কারো না কারো স্বার্থ রক্ষা করে চলেছেন। দেশের মানুষের সমস্যা সংকট নিরসনের চেয়ে বিশেষ গোষ্ঠীর হয়ে কাজ করতেই তাদের বেশি স্বাচ্ছন্দ। এসময় নতুন প্রজন্মের প্রতি আহ্বান জানানো হয় বিবৃতিতে।

বলা হয়, ৭১ এর মুক্তিযুদ্ধ ছিলো দেশকে স্বাধীন করার জন্য। দেশ এখনো একটা সংকটকালীন সময় পার করছে। ফলে দেশকে রক্ষায় আমাদের সবাইকে কাজ করতে হবে। সেজন্য সবাইকে সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) এ যোগ দেয়ার আহ্বান জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

প্রসঙ্গত, গত (১ সেপ্টেম্বর) দেশের বিভিন্ন সার্বভৌমত্ব ও সামাজিক সমস্যা নিরসণে কাজ করতে সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

কালের আলো/পিআর/এডিবি

Print Friendly, PDF & Email