পাগলা মিজানের বাসায় র‌্যাব, মিলেছে ৮ কোটি টাকার চেক

প্রকাশিতঃ 8:28 pm | October 11, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

রাজধানীর মোহাম্মদপুর এলাকার অপরাধ সাম্রাজ্যের গডফাদার ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের বাসায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাঁর কাছ থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক ও এক কোটি টাকার এফডিআরসহ অস্ত্র-গুলি উদ্ধার করা হয়।

আরও পড়ুন: হলো না শেষ রক্ষা, যেভাবে ধরা পড়লো ‘পাগলা মিজান’

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে তাঁর মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডের বাসায় এ অভিযান পরিচালনা করে র‌্যাব। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, ‘সিলেটের শ্রীমঙ্গল থেকে আটকের সময় হাবিবুর রহমান মিজানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়।’

আরও পড়ুন: ম্যানহোলের ঢাকনা চোর থেকে শত কোটি টাকার মালিক ‘পাগলা মিজান’

তিনি জানান, পরে মিজানকে সঙ্গে নিয়ে তাঁর রাজধানীর বাসায় অভিযান চালিয়ে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক, এক কোটি টাকার এফডিআরসহ অস্ত্র-গুলি উদ্ধার করা হয়। পাশাপাশি তাকে সঙ্গে নিয়ে মোহাম্মদপুরের বাসা থেকে গতকাল ৬৮ লাখ টাকা তোলার ডকুমেন্টস পাওয়া গেছে। সেই টাকার সন্ধানে তার বাসায় তল্লাশি চালাচ্ছেন র‌্যাব সদস্যরা।

আরও পড়ুন: শেখ হাসিনাকে হত্যা চেষ্টাকারীর ভাই কীভাবে অবৈধ সম্পদের পাহাড় গড়েছেন?

আরও পড়ুন: পাগলা মিজান কীভাবে ‘ধনকুবের’, বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য

চলমান সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী অভিযানের অংশ হিসেবে খুন, চাঁদাবাজিসহ নানা অপকর্মের হোতা রাজধানীর মোহাম্মদপুরের ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে আটক করে র‌্যাব।

আরও পড়ুন: কার ‘সোনার ডিমপাড়া হাঁস’ ছিলেন পাগলা মিজান, ‘লাপাত্তা’ আদাবরের তুহিন!

শুক্রবার (১১ অক্টোবর) সকালে র‌্যাবের একটি বিশেষ টিম মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গুহ রোডের হামিদা আবাসিক গেস্ট হাউজের সামনে থেকে তাকে আটক করা হয়। র‌্যাব জানিয়েছে, মিজান ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

কালের আলো/এসআর/এমএএএমকে

Print Friendly, PDF & Email