ওয়ালটনের মতো ক্রীড়া উন্নয়নে এগিয়ে আসার আহবান ক্রীড়া প্রতিমন্ত্রীর

প্রকাশিতঃ 11:29 pm | October 07, 2019

স্পোর্টস রিপোর্টার, কালের আলো:

খেলাধুলাকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে ওয়ালটন গ্রুপের অব্যাহত পৃষ্ঠপোষকতার প্রশংসা করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। তিনি বলেছেন, ‘অন্যান্য প্রতিষ্ঠানকেও ওয়ালটনের মতো ক্রীড়া উন্নয়নে এগিয়ে আসতে হবে।’

এসময় তিনি সুস্থ বিনোদনের অংশ হিসেবে সমাজের সর্বস্তরে খেলাধুলা ছড়িয়ে দিতে হবে বলেও মন্তব্য করেন।

সোমবার(০৭ অক্টোবর) ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘ক্রীড়া উৎসব ২০১৯’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহিদ আহসান রাসেল বলেন, ‘এ ধরনের আয়োজন শুধু নির্মল বিনোদনই দেয় না, এটি একটি বৃহৎ মিলনমেলা। আমি বিশ্বাস করি, এ ধরনের প্রতিযোগিতা স্ব স্ব কর্মক্ষেত্রে কাজের স্পৃহা বাড়াবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে জয়-পরাজয়ের মানসিকতা তৈরি করবে।’

মন্ত্রণালয়ের পক্ষ থেকে ডিআরইউকে সার্বিক সহযোগিতার আশ্বাসও দেন তিনি।

গত ১৯ মে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধনও করেছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী। এবারের ক্রীড়া উৎসবে পুরুষ সদস্যদের ৯ এবং নারী সদস্যদের ৫ ইভেন্টে মোট ৪৭টি পুরস্কার দেওয়া হয়েছে। প্রতিযোগিতার বিজয়ীদের দেওয়া হয়েছে ক্রেস্ট ও সৌজন্য পুরস্কার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার। ডিআরইউয়ের ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক কবির আহমেদ।

কালের আলো/এনআর/এমএম

Print Friendly, PDF & Email