গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

প্রকাশিতঃ 10:53 am | October 06, 2019

কালের আলো প্রতিবেদক:

নতুন কমিটি ঘোষণার প্রায় তিন মাসের মাথায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিতের ঘোষণা দেয়া হয়।

এর আগে গত ৯ জুলাই উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে আল মুক্তাদির ও সাধারণ সম্পাদক পদে ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি পদে আল হোসেইন ও সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেনকে মনোনীত করে ছাত্রলীগের দুটি শাখার কমিটি ঘোষণা করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

কিন্তু কমিটি গঠনের পরপরই ছাত্রলীগের বিদায়ী কমিটির নেতা-কর্মীরা অভিযোগ তুলে- ছাত্রলীগের নতুন দুটি শাখার কমিটিতে বয়স্ক, বিবাহিত, ইউনিয়নের বাসিন্দাকে পৌর কমিটিতে অন্তর্ভুক্তি ও হত্যা মামলার আসামিকে রাখা হয়েছে। ওই অভিযোগ তুলেই জুলাই মাসে দুটি কমিটি বাতিলের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে বিদায়ী কমিটির নেতা-কর্মীরা।

উপজেলা ছাত্রলীগের স্থগিত কমিটির সভাপতি আল মুক্তাদির জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের ঊর্ধ্বতন নেতারা গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা করেছেন। তাই আজ শনিবার পূর্ব নির্ধারিত উপজেলার মাওহা ইউনিয়নের ছাত্রলীগের কর্মী সমাবেশ স্থগিত ঘোষণা করা হয়েছে।

কালের আলো/এনআর/এমএম

Print Friendly, PDF & Email