গুলি বর্ষণের সেই ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন হুইপ পুত্র

প্রকাশিতঃ 10:44 am | September 28, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলোঃ

জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরীর পুত্র নাজমুল করিম চৌধুরী শারুন তার সেই মুহুর্মুহু গুলির বর্ষণের ভাইরাল হওয়া ভিডিও নিয়ে অবশেষে মুখ খুলেছেন।

তিনি অভিযোগ করে বলেছেন, ভাইরাল হওয়া ভিডিও রাশিয়া বিশ্বকাপে শুটিং রেঞ্জে স্পটশর্ট। সেটি নিয়ে কুচক্রি মহল প্রোপাগান্ডা ছড়াচ্ছে। তিনি আরও বলেন, আমি গত বছর বিশ্বকাপ শেষে রাশিয়াতে একটি শুটিং রেঞ্জে এই এক-৪৭ দিয়ে শুটিং করি। একটি বিশেষ কুচক্রী মহল ও মাফিয়াগোষ্ঠী আমাদের পরিবারের বিরুদ্ধে পরিকল্পিত প্রোপাগান্ডার অংশ হিসেবে এই ভিডিওটি দিয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

এর আগে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘চ.সি.ক নির্বাচন -২০২০-প্রিয়নেতা ‘আ.জ.ম নাছিরউদ্দীন ভাইয়ের ভক্ত’ নামের একটি গ্রুপে মো. মনিরুল রহমান মনি ও সাচ্চু চৌধুরী নাম দু’টি আইডি থেকে এই ভিডিওটি শেয়ার হতে দেখা যায়।

ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর রাজনৈতিক অঙ্গনে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সামরিক মহড়ার মতোই হুইপ পুত্র শারুন এ কে ৪৭ রাইফেল সদৃশ্য আগ্নেয়াস্ত্র (কেউ কেউ বলছেন এসএমজি) থেকে গুলি বর্ষণ করছেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর রাত ৮টার দিকে হুইপ পুত্র ফেসবুকে তার ভিডিওটির লিংক শেয়ার করে সাংবাদিকদের উদ্দেশে বলেন, আপনার জাতির বিবেক, দয়া করে কোন কুচক্রীমহলের ষড়যন্ত্রে আপনারা দয়া করে বিভ্রান্ত হবেন না। বিজয় আমাদের হবেই ইনশাল্লাহ। মেঘ দিয়ে সূর্যকে বেশিক্ষন ঢেকে রাখা যায় না। সত্যকে মিথ্যা দিয়ে চেপে রাখা যায় না।

তার শেয়ার করা লিংকে দেখা যায়, ভিডিওটি তিনি গত বছরের ২৯ সেপ্টেম্বর প্রথমে শেয়ার করেছিলেন।

কালের আলো/এফআর/এনএম

Print Friendly, PDF & Email