ক্যাসিনোর টাকা ভাগিদারদের ছাড় নয়: কাদের

প্রকাশিতঃ 3:47 pm | September 27, 2019

কালের আলো প্রতিবেদকঃ

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক সড়ক ও প‌রিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের বলেছেন, দল কিংবা দলের বাইরে প্রশাসনই হোক, ক্যাসিনোর টাকার ভাগ যারা পেয়েছেন, তাদের ছাড় দেওয়া হবে না। এ জন্য নিজেদের ঘরে থেকে আগে অভিযান শুরু করেছেন প্রধানমন্ত্রী।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে সিলেট নগরের তোপখানায় সড়ক জনপথ সিলেট জোন কার্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, করিমন, নসিমনসহ তিন চাকার কোনো যানবাহন মহাসড়কে চলতে পারবে না। এ সব যানবাহনের আমদানি বন্ধে বাণিজ্য মন্ত্রণালয়কে চিঠি দেওয়া হয়েছে। নম্বরবিহীন সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধে প্রশাসনকে আগে থেকেই নির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি বলেন, প্রবাসী অধ্যুষিত সিলেট। এ অঞ্চলে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই সিলেটের যোগাযোগ ব্যবস্থায় সর্বাগ্রে উন্নয়ন হওয়া চায়। বিনিয়োগের অভাবে এতদিন চার লেনের কাজ হয়নি। এবার ঢাকা-সিলেট মহাসড়ক ছয় লেনের কাজ হবে। এ কাজে বিনিয়োগ করবে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি)।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদরউদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য (এমপি) মাহমুদ উস সামাদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং সিলেটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান এবং সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা।

কালের আলো/এনপি/এমএম

Print Friendly, PDF & Email