ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ 11:10 am | September 08, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সজল মিয়া (২৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত সজল মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী। তার নামে ছয়টি মামলা রয়েছে। তিনি নগরীর কৃষ্টপুর (দিল রওশন মসজিদ) এলাকার আরজু মিয়ার ছেলে।

গোয়েন্দা পুলিশ জানায়, শনিবার (৭ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে ময়মনসিংহ সদরের মধ্য বাড়েরা নিজাম নগর (মুক্তাগাছা বাইপাস) এলাকায় কিছু মাদক ব্যবসায়ী একত্রিত হয়ে মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। এ সময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক কারবারিরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ। পরে তাকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে পুলিশের জিজ্ঞাসাবাদে তার নাম সজল, বাড়ি কৃষ্টপুর বলে জানান। ঘটনাস্থল থেকে তিনটি চাকু ও ১শ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের এক এএসআইসহ দুই সদস্য আহত হয়েছে।

গোয়েন্দা পুলিশের ওসি শাহ আকন্দ জানায়, নিহত সজলের বিরুদ্ধে মাদক চুরি ছিনতাইসহ কোতয়ালি মডেল থানায় ছয়টি মামলা রয়েছে। তার মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কালের আলো/এনএম/এমএইচএ

Print Friendly, PDF & Email