স্বামীর কবর জিয়ারতে গিয়ে কাঁদলেন রওশন

প্রকাশিতঃ 8:53 pm | August 31, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলোঃ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হলো রংপুরে। চেহলামে যোগ দেন তার পত্নী বিরোধী দলীয় উপনেতা ও দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ।

স্বামীর কবর জিয়ারত করতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। ছেলে সাদ এরশাদও মাকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন। শোকাবহ পরিবেশ তৈরি হয় পুরো পল্লী নিবাসে। দলের নেতাকর্মীদেরও এসময় চোখ মুছতে দেখা যায়।

শনিবার(৩১ আগস্ট) দুপুরে রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে মরহুমের রুহের মাগফেরাত করে দোয়া ও মিলাদ মাহফিল শেষে রওশন এরশাদ স্বামীর কবর জিয়ারত করেন।

এর আগে সংসদের বিরোধী দলীয় উপ নেতা রওশন এরশাদ বেলা আড়াইটায় হেলিকপ্টার যোগে রংপুর এসে এরশাদের কবর জিয়ারত করে দোয়া মোনাজাত করেন।

এরপর তিনি এরশাদের স্মৃতি বিজরিত পল্লীনিবাসে যান। এরশাদের মৃত্যুর পর প্রথম তিনি রংপুর আসলেন। এরশাদের চেহলামে ছিল প্রায় ৩০ হাজার লোকের খাওয়ার বন্দোবস্ত।

এসময় প্রয়াত রাষ্ট্রপতির রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সেখানে প্রেসিডিয়াম সদস্য আনিছুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন বাবলু, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, সেলিম ওসমান এমপি, লিয়াকত আলী খোকা এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ কেন্দ্রীয়, জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরশাদ বাসভবন পল্লীনিবাস ছাড়াও এ চেহালাম একযোগে রংপুর মহানগরীর উত্তম উচ্চ বিদ্যালয়, খটখটিয়া উচ্চ বিদ্যালয়, মহব্বতখা উচ্চ বিদ্যালয়, কেরানীরহাট স্কুল ও কলেজ, বড়বাড়ী উচ্চ বিদ্যালয়, লালকুঠি উচ্চ বিদ্যালয় ও কলেজ, মুলাটোল আলিয়া মাদ্রাসা, নিউজুম্মাপাড়া প্রাইমারি স্কুল, রবাটসনগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ, মাহিগঞ্জ বালিকা বিদ্যালয়, তালুক তামপাট উচ্চ বিদ্যালয় ও সদর উপজেলার পালিচড়া উচ্চ বিদ্যালয়, সাহাবাজপুর উচ্চ বিদ্যালয়, মমিনপুর হাট দাখিল মাদ্রাসা, হরিদেবপুর পাগলাপীর উচ্চ বিদ্যালয় ও খলেয়া গঞ্জিপুর উচ্চ বিদ্যালয়সহ রংপুর বিভাগের প্রতিটি জেল-উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আলাদাভাবে অনুষ্ঠিত হয়েছে।

কালের আলো/এনআর/এমএম

Print Friendly, PDF & Email