ফাঁস হওয়া সেক্স স্ক্যান্ডাল নিয়ে যা বললেন নোবেল

প্রকাশিতঃ 11:15 am | August 18, 2019

কালের আলো ডেস্ক:

সা রে গা মা পা’ তারকা নোবেলের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে শ্লীলতাহানীর অভিযোগ এনেছে ১৬ বছর বয়সী এক ছাত্রী। শাহরিন সুলতানা(ছদ্মনাম) নামের ভূক্তভোগী ছাত্রী অভিযোগ করে বলেছে পিতার চাকরি সূত্রে গোপালগঞ্জে থাকার সময় থেকে নোবেলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে নোবেল নিজের বাসায় তার সাথে ৭/৮ বার দৈহিক সম্পর্কেও মিলিত হয়।

এর পর ফাঁস হয় নোবেলের নগ্ন ছবি। দুই বাংলাতেই এই মুহূর্তে ভাইরাল। অনেক ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে নোবেলকে নিয়ে রসালো ফিচার ভিডিও। অনেক গণমাধ্যমেও এসেছে বিষয়টি।

বিশেষ করে কলকাতার গণমাধ্যমে সমালোচনার ঝড় বইয়ে দেয়া হয়েছে নোবেলকে নিয়ে। কলকাতার গণমাধ্যমে নোবেলকে নিয়ে সংবাদের শিরোনাম করা হয়েছে ‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, নোবেলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ কিশোরীর’।

রহস্য জনক ব্যাপার হলো যে কিশোরীর ফেসবুক থেকে ছবিগুলো প্রকাশ করা হয়েছে তার পরিচয় মেলেনি এখনো। কারণ ছবিগুলো পোস্ট করার পর সেই অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভ রয়েছে। অ্যাকাউন্টটি নিজেই ওই কিশোরী আড়ালে রেখেছেন নাকি তার অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। এই আইডিটি ফেক কী না সেই বিষয়েও কোনো নিশ্চিত তথ্য মিলেনি।

ওই নারীর ফেসবুক স্ট্যাটাসের প্রায় ১০ ঘণ্টা পর ফেসবুকে দেখা যায়নি দশ লাখেরও বেশি ফলোয়ার সমৃদ্ধ নোবেলের ফেসবুক পেজটি। এই বিষয়টিকে অনেকেই উল্লেখ করছেন নোবেলের বিপক্ষে। তাদের দাবি, নোবেলের বিপক্ষে আনা ওই কিশোরীর অভিযোগ সত্যি বলেই নোবেল নিজের পেজ ডিঅ্যাক্টিভ রেখেছিলেন। অনেকেই দাবি করছেন, ভাইরাল হওয়া নোবেলের নগ্ন ছবিগুলো তার নিজের বাসাতেই তোলা। তারই বেডরুমে। সেগুলো ওই কিশোরীকে পাঠিয়েছেন নোবেল। এইসব ছবি ফটোশপ হওয়ার সম্ভাবনাও খুব কম।

এই বিষয়ে জানতে নোবেলের সঙ্গে কয়েক দফায় যোগাযোগ করা হলেও কোন মন্তব্য পাওয়া যায়নি। এমন ভয়াবহ অভিযোগের কাঠগড়ায় দাঁড় করিয়ে স্ট্যাটাস দেয়ার পরও নোবেলের নিরবতায় বিস্ময় বাড়ছে শোবিজে। কেন নিজেকে গুটিয়ে নিলেন নোবেল সেই প্রশ্নও উঠছে।

এইসব স্ট্যাটাস ও নগ্ন ছবি মিথ্যা এবং বানোয়াট হলে ওই কিশোরী বা কিশোরীর ফেসবুক আইডিটি শনাক্ত করে নোবেলের প্রতিবাদ করা জরুরি বলে মনে করেন সংগীতাঙ্গনের মানুষেরা।

কালের আলো/এআর/এমএম

Print Friendly, PDF & Email