বশেফমুবিপ্রবিতে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

প্রকাশিতঃ 12:27 am | August 04, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে।

প্রথম ব্যাচের আয়োজনে শনিবার (৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল মাঠে অনুষ্ঠিত খেলার উদ্বোধন করেন ব্যবস্থাপনা বিভাগের সিনিয়র শিক্ষক এস এম ইউসুফ আলী।

তিনি বলেন, গুণগত উচ্চশিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের মানসিক এবং শারীরিক বিকাশের জন্য বিভিন্ন কো-কারিকুলামে উৎসাহ প্রদান ও সুযোগ সুবিধা ব্যবস্থা করে যাচ্ছেন উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ। এরই ধারাবাহিকতায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তঃ বিভাগ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

বশেফমুবিপ্রবি’র দুই শিক্ষক মো. জাহিদ হাসান (ব্যবস্থাপনা), মো. জাহিদুল আলমসহ (গণিত) ক্রীড়া কমিটির সবাইকে ধন্যবাদ জানান তিনি।

প্রথম খেলায় ব্যবস্থাপনা বিভাগ সমাজ কর্ম বিভাগকে হারিয়ে জয় পেয়েছে। এবার আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে বশেফমুবিপ্রবির ৪টি বিভাগ অংশগ্রহণ করছে। চার দিনব্যাপী এই টুর্নামেন্টে মোট ১৩টি খেলা অনুষ্ঠিত হবে।

৭ আগস্ট ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ উপস্থিত থাকবেন।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email