গুজব ও মাদক সমাজকে ধ্বংস করে দিতে পারে : ডিআইজি মহিদ উদ্দিন

প্রকাশিতঃ 12:06 pm | July 26, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

গুজব ও মাদক একটি সমাজকে ধ্বংস করে দিতে পারে বলে মন্তব্য করেছেন পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন।

তিনি বলেছেন, গুজব ও মাদক একটি সমাজকে ধ্বংস করে দিতে পারে। তাই এই গুজবের বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেলে মেহেরপুর শহরের কমিউনিটি সেন্টারে আয়োজিত গুজব, জঙ্গি ও মাদকের বিরুদ্ধে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, মাদকের কারণে তরুণ প্রজন্ম হুমকির মুখে পড়ছে। মাদককে এখনই প্রতিরোধ করতে হবে। আর এটি করতে না পারলে আগামী তরুণ প্রজন্ম প্রতিবন্ধী শিশু জন্ম দেবে। পাশাপাশি অনেকেই সন্তান দিতে ব্যর্থ হবে। তাই এখনই প্রতিটি অভিভাবককে সচেতন হতে হবে বলে তিনি জানান।

জেলা কমিউনিটি পুলিশের আয়োজনে সমাবেশে পুলিশ সুপার (এসপি) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গণি।

এসময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, পৌর মেয়ন মাহফুজুর রহমান রিটন, গাংনী পৌর সভার মেয়র আশরাফুল ইসলাম, মেহেরপুর-২ (গাংনী) আসনের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, কাথুলি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান রানা, বামুন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস ও মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ প্রমুখ।

কালের আলো/এআর/এমএম

Print Friendly, PDF & Email