ছেলেধরার মত ডেঙ্গু নিয়েও গুজব : ডিএসসিসি মেয়র

প্রকাশিতঃ 1:38 pm | July 25, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ডেঙ্গু নিয়েও ছেলেধরার মতো গুজব ছড়ানো হচ্ছে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের(ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।

তিনি বলেছেন, মশা নিয়ে রাজনীতি কাম্য নয়, যে তথ্যটি এসেছে, সাড়ে ৩ লাখ ডেঙ্গুতে আক্রান্ত, সেটা কাল্পনিক তথ্য। সম্পূর্ণভাবে একটা কাল্পনিক তথ্য। ছেলে ধরা আর সাড়ে ৩ লাখ ডেঙ্গুতে আক্রান্ত একই সূত্রে গাঁথা।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে জাতীয় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র একথা বলেন।

মেয়র সাঈদ খোকন বলেন, সরকার দৃঢ়ভাবে প্রতিজ্ঞ জনগণকে নিয়ে এই ষড়যন্ত্রকারীদের মোকাবিলা করবে। ডেঙ্গু রোগীদের পাশে থেকে, সঙ্গে থেকে ডেঙ্গু মোকাবেলার মধ্যে দিয়ে এর কঠিন জবাব দেবার জন্য সরকার সর্বদা প্রস্তুত রয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, চিত্র নায়ক ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, চিত্র নায়ক ওমর সানি, চিত্রনায়িকা মৌসুমীসহ বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

সারা দেশব্যাপী ২৫ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে।

কালের আলো/এআর/এমএম

Print Friendly, PDF & Email