শিক্ষামন্ত্রীর স্বামী গুরুতর অসুস্থ, সুস্থতা কামনা করে দোয়া

প্রকাশিতঃ 9:39 pm | July 21, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ।

বৃহস্পতিবার(১৮ জুলাই) রাতে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে আইসিইউতে নেয়া হয়।

অবস্থার উন্নতি না হওয়ায় রোববার(২২ জুলাই) সকাল ৮টায় এয়ার অ্যাম্বুলেন্সে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। চিকিৎসকেরা সেখানে নেওয়ার জন্য মত দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ডা. দীপু মনির ব্যক্তিগত সহকারী জিল্লুর রহমান জুয়েল জানান, ড. তৌফিক নেওয়াজের কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর ব্রেন স্ট্রোক করে। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

তিনি জানান, পরিবারের পক্ষ থেকে তাকে রোববার সকাল ৮টায় এয়ার অ্যাম্বুলেন্সে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হবে।

শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা আবুল খায়ের জানান, ড. তৌফিক নেওয়াজের মস্তিস্কেরে পেছনের কিছু অংশে রক্ত চলাচল করতে পারছে না। তিনি তাকাতে কিংবা হাত-পা নাড়াতে পারছেন না। বিশিষ্ট নিউরো চিকিৎসক ডা. দীন মোহাম্মদসহ বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে দেখছেন।

শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনা করে দোয়া
অন্যদিকে ড. তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ জুলাই) বাদ জোহর রাজধানীর গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় কোরআন খতম ও এ দোয়া মাহফিল হয়।

দোয়া পরিচালনা করেন গুলিস্তান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও মদিনাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মুফতি মুজ্জামিল।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা সালাহ উদ্দিন শিকদার।

কালের আলো/এআর/এমএম

Print Friendly, PDF & Email