এরশাদের মৃত্যুতে ময়মনসিংহ জাতীয় পার্টির শোক

প্রকাশিতঃ 9:41 pm | July 14, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শোক জানিয়েছেন ময়মনসিংহ জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

রোববার এক বিবৃতিতে জাতীয় পার্টি ময়মনসিংহ মহানগর ও সদরের সভাপতি জনাব জাহাঙ্গীর আহম্মেদ, জেলা জাপা’র সহ-সভাপতি এড সোহরাব হোসেন, সাবেক সহ-সভাপতি নূর মোহাম্মদ নূরু, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী, সহ-সাধারণ সম্পাদক শফিকুল আলত তপন, আব্বাস আলী তালুকদার, লাল মিয়া লাল্টু, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম খোকন, দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু, জেলা যুব সংহতি’র সভাপতি আবজাল হোসেন হারুন, মহানগর যুব সংহতি’র সভাপতি হাজী হারুন, ছাত্র সমাজ সভাপতি সাব্বির হোসেন বিল্লাল, স্বেচ্ছাসেবক জেলা সভাপতি হোসেন আলী, মহানগর স্বেচ্ছা সেবক আহ্বায়ক বাদশা মিয়া, শ্রমিক পার্টির মহানগর সভাপতি আসাদুল ইসলামসহ জেলা মহানগর ও সদরের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

শোকবিবৃতিতে তারা মরহুম এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। এছাড়াও এরশাদের মৃত্যুতে ময়মনসিংহ মহানগর ও সদর জাতীয় পার্টি ৭ দিন ব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে। সেই সাথে হুসেইন মুহাম্মদ এরশাদ এর জন্য ময়মনসিংহবাসীসহ সর্বস্তরের জনগণকে দোয়া করার আহ্বান জানিয়েছেন।

টানা ১০ দিন ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে থাকার পর রোববার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সকাল পৌনে ৮টায় তার মৃত্যুর ঘোষণা দেন সিএমএইচের চিকিৎসকরা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email