বাবা আমি অক্ষত এবং সুস্থ আছি : সোহেল তাজের ভাগ্নে সৌরভ

প্রকাশিতঃ 12:20 pm | June 20, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

অপহরণের ১১ দিন পর প্রথম বাবা ইদ্রিস আলমের সঙ্গে কথা বললেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভ।

বললেন, ‘বাবা আমি সৌরভ। আমাকে গাড়ি থেকে তারাকান্দায় ফেলে রেখে যাওয়া হয়েছে। আমি একটি অটো রাইসমিলে আছি। আমি অক্ষত এবং সুস্থ আছি।’

আরো পড়ুন: নিখোঁজ সৌরভের হদিস দিলেন অটোরাইসমিল ম্যানেজার

কলিজার টুকরো ছেলের কন্ঠশুনেই ও প্রান্ত থেকে হু হু করে কেঁদে উঠলেন ইদ্রিস আলম। পরে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের ডিসিকে জানালেন এই তথ্য।

বৃহস্পতিবার (২০ জুন) ভোর সোয়া ৫ টার দিকে সৌরভ তারাকান্দা উপজেলার জামিল অটো রাইসমিলের ম্যানেজার সমিরের মোবাইল ফোন থেকে কথা বলেন বাবা’র সঙ্গে।

সকাল সাড়ে ৯ টার দিকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ ওই অটো রাইসমিলের ম্যানেজারের বরাত দিয়ে কালের আলো.কমকে এসব তথ্য জানান।

আরো পড়ুন: ময়মনসিংহ থেকে উদ্ধার করা হল সোহেল তাজের ভাগ্নেকে

মূলত এ ফোনকলটিই স্বস্তি ফিরিয়ে দিলো সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভের (২৫) উৎকন্ঠিত পরিবারে।

পরে ভোর সোয়া ৬ টার দিকে জেলার তারাকান্দা থানার বটতলা জামিল অটো রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করে নিয়ে আসেন জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন। সুস্থ সৌরভকে সকাল ৯ টার দিকে পুলিশী হেফাজতে ঢাকায় তাঁর পরিবারের কাছে পাঠানো হয়েছে।

আরো পড়ুন: ভাগ্নে উদ্ধারের খবর ফেসবুক লাইভে জানালেন সোহেল তাজ

সৌরভকে উদ্ধারের বর্ণনা দিলেন এসপি
বৃহস্পতিবার (২০ জুন) সকাল সোয়া ৯ টার দিকে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন কালের আলো.কমকে জানান, তারাকান্দা উপজেলার বটতলা বাজারের জামিল অটো রাইসমিলের ম্যানেজার সমির তাঁর ফোন থেকে সৌরভের পরিবারকে ফোন করেন।

সৌরভও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এরপর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের ডিসি আমাকে বিষয়টি জানালে আমি ভোর ৫ টা ৫০ মিনিটের দিকে সেখানে ছুটে যাই। পরে তাকে উদ্ধার করে আমার কার্যালয়ে নিয়ে আসি।

তিনি জানান, সৌরভ সম্পূর্ণ সুস্থ আছে। তাকে উদ্ধারের বিষয়টি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজকে জানানো হয়েছে। পরে তাঁর কথার প্রেক্ষিতে সৌরভকে ঢাকায় পাঠানো হয়েছে।

তবে কারা সৌরভকে অপহরণ করেছিল এ বিষয়ে কোন তথ্য দেয়নি জেলা পুলিশ। এমনকি সৌরভকে স্থানীয় মিডিয়া কর্মীদের সামনেও হাজির করা হয়নি।

এর আগে গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণ করে দুর্বৃত্তরা। এরপর বৃহস্পতিবার (২০ জুন) ভোর সোয়া ৫ টার দিকে অপহরণকারীরা সৌরভকে তারাকান্দার বটতলা বাজারে ফেলে রেখে চলে যায়।

কালের আলো/এনএল/এমএম

Print Friendly, PDF & Email