ময়মনসিংহে সতীনের সাথে দেখা করায় স্বামীকে শ্বাসরোধে হত্যা, দ্বিতীয় স্ত্রী গ্রেফতার

প্রকাশিতঃ 8:54 pm | June 14, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ময়মনসিংহ নগরীর আকুয়া এলাকায় স্বামীকে শ্বাসরোধে হত্যা করার অভিযোগে দ্বিতীয় স্ত্রী আফরোজা শেখ ইতিকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জুন) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ করায় ঘুমের মাঝে শ্বাসরোধ করে স্বামী শফিকুল ইসলাম সবুকে হত্যা করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ জুন) রাতে আকুয়া হাবুন বেপারীর মোড় এলাকার বাসা থেকে নিহতের দ্বিতীয় স্ত্রী আফরোজা শেখ ইতিকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, নিহত শফিকুল ইসলাম সবু দুইটি বিয়ে করে । প্রথম স্ত্রী মাহমুদার ঘরে একটি ছেলে সন্তান আছে । সে ওই স্ত্রীকে রেখে দ্বিতীয় স্ত্রী ইতিকে তার আগের স্বামী সন্তান থাকা সত্ত্বেও পরকীয়া প্রেমে লিপ্ত হয়ে ইতিকে তার আগের স্বামীর ঘর হতে নিয়ে এসে বিয়ে করে । শর্ত ছিল আগের স্ত্রীকে তালাক দিবে ।

এরপর থেকে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে অন্য জায়গায় থাকা শুরু করে সবু। তবে প্রথম স্ত্রীকে তালাক না দিয়ে লুকিয়ে প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ রাখে। দ্বিতীয় স্ত্রী এ নিয়ে তাকে প্রায় সময় গালাগালি করতো।

গত সোমবার (১০ জুন) তার স্বামী গোপনে প্রথম স্ত্রীর কাছে যায়। দ্বিতীয় স্ত্রী তার প্রথম স্ত্রী বাড়িতে গিয়ে তার স্বামীকে দেখতে পায় । এ নিয়ে সে ভিষণ ক্ষিপ্ত হয়।

সবু রাতে বাসায় এসে ঘুমিয়ে পড়লে পরিকল্পনা মোতাবেক ওড়না দিয়ে স্বামীর গলা পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে ভোর রাতে বিছানার চাদর দিয়ে পেচিয়ে টেনে নিয়ে পাশের পুকুরে কচুরি নিচে লাশ রেখে আসে ।

এর তিনদিন পর বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সেখান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওইদিনই তার দ্বিতীয় স্ত্রীসহ অজ্ঞাতনামা ২-৩ জন আসামির বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের হয়।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email