বড় পর্দায় নয়, ঈদে টিভি অনুষ্ঠানে অপু

প্রকাশিতঃ 11:30 am | May 27, 2019

শোবিজ ডেস্ক, কালের আলো:

হালের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এবার ঈদে নতুন চেহারায় আসছেন। বড় পর্দায় কোন ছবি মুক্তি না পেলেও তিনি চমক নিয়ে হাজির হচ্ছেন দর্শকদের সামনে। অপুকে দেখা যাবে বেসরকারি টেলিভিশনের রান্না বিষয়ক একটি অনুষ্ঠানে।

ইতোমধ্যেই ওই টিভি স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে। অনুষ্ঠানটি নিয়ে খুবই উচ্ছ্বসিত ঢাকায় চলচ্চিত্রের এই জনপ্রিয় এই নায়িকা।

ঘর-দূয়ার সামলানোর পাশাপাশি আব্রামের মা একজন পাকা রাঁধুনীও এমনটা বলছেন কেউ কেউ। এ বিষয়ে অপু নিজেও বলছেন, রাঁধুনি হিসেবে আমি খুব একটা খারাপ না। মনে আত্মবিশ্বাস ছিল, সব কিছু ঠিকঠাক ভাবেই শেষ করতে পারবো।

রান্না ছাড়াও ঈদে আর কি অনুষ্ঠানে অংশ নিয়েছেন এমন প্রশ্নের উত্তরে এই নায়িকা বলেন, ঈদের আর কোনো টিভি অনুষ্ঠানে অংশ নেওয়া হয়নি। অনেক প্রস্তাব পেয়েছি, মনের মতো না হওয়ায় কাজ করা হয়নি। এই যেমন রান্নাবিষয়ক অনুষ্ঠান আগে কখনও করা হয়নি। অনুষ্ঠানটির প্রস্তাব পাওয়ার পর ভেবে দেখলাম ভিন্ন কিছু হবে, তাই অংশ নেওয়া।

প্রতি ঈদে নিয়মিত ছবি মুক্তি পেলেও এবার ছবি না থাকা প্রসঙ্গে অপু বলেন, সংসার নিয়ে ব্যস্ত থাকার কারণে এতদিন নতুন ছবিতে কাজ করা হয়নি। তাছাড়া আব্রাম খান জয়ও অনেক ছোট ছিল। তাই ওকে রেখে কাজ করা সম্ভব হয়নি। জয়ের বয়স ৩ বছর হতে চলেছে। ইচ্ছে আছে, এখন থেকে কাজে আবার নিয়মিত হবে। নিজেকে বদলে নেবো। বছর অনন্ত একটা ছবি দর্শকদের উপহার দেওয়ার চেষ্টা করবো।’

তিনি আরও বলেন, ‘আশা করি, ঈদুল আজহায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তি পাবে। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এতে আমার বিপরীতে আছে বাপ্পী। আশা করি, ছবিটি দর্শকদের পূর্ণ বিনোদন দেবো।

কালের আলো/ডিএ/এমএম

Print Friendly, PDF & Email