ছাত্রলীগের কমিটি থেকে বাদ পড়ছেন বিতর্কিতরা

প্রকাশিতঃ 7:08 pm | May 15, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বাংলাদেশ ছাত্রলীগের কেদ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটিতে পদ পাওয়া বিতর্কিত নেতাদের বিষয়ে তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেছেন, কিছু অভিযোগ আসছে। যাদের ব্যাপারে অভিযোগ আসছে তাদের নামে তদন্ত করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তদের কমিটি থেকে বাদ দেয়া হবে। সেই সঙ্গে, কমিটিতে শূন্যস্থান পূরণ করতে নতুনদের স্থান দেয়া হবে।’

বুধবার(১৫ মে) সংবাদমাধ্যমকে তিনি এ কথা জানান।

এদিকে গণভবনের একটি সূত্র জানিয়েছে, ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর উপর ক্ষোভ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

তিনি বলেছেন, আমিতো আমদানিকৃত ছাত্রলীগ চাইনি, আমি চেয়েছি ত্যাগী ছাত্রলীগ।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আমাদের আজ (বুধবার) ডেকে পাঠিয়েছিলেন। তার সঙ্গে দেখা করার পর ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির সবার বিষয়ে গোয়েন্দা প্রতিবেদনের একটি তালিকা দিয়েছেন। এরমধ্যে যাদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে তদন্ত করে প্রমাণ পাওয়া সাপেক্ষে অবশ্যই ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।

কালের আলো/এএ/এপিএস

Print Friendly, PDF & Email