‘পুলিশ সদস্যদের আত্মত্যাগে রচিত হয়েছে গৌরবময় অধ্যায়ের’

প্রকাশিতঃ 10:05 pm | March 01, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

পুলিশ সদস্যদের আত্মত্যাগে গৌরবময় এক অধ্যায় রচিত হয়েছে বলে মন্তব্য করেছেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

তিনি বলেন, রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে জীবন উৎসর্গ করে অকুতোভয় পুলিশ সদস্যরা ত্যাগের দৃষ্টান্ত স্থাপন করেছেন। জননিরাপত্তা নিশ্চিতে পুলিশ সদস্যরা দিন-রাত নিরলস পরিশ্রম করেন। তাদের এ বিরল আত্মত্যাগের মধ্যে দিয়ে রচিত হয়েছে নতুন এক ইতিহাস ও গৌরবময় অধ্যায়ের।

বৃহস্পতিবার (০১ মার্চ) সকালে নগরীর পুলিশ লাইন্সে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দায়িত্ব পালনের সময় নিহত ৪৮ পুলিশ সদস্যের পরিবারকে এদিন সম্মাননা দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (০১ মার্চ) দুপুরে নগরীর পুলিশ লাইন্সে নিহত পুলিশ পরিবারের সদস্যদের হাতে ক্রেস্ট, সম্মাননা পত্র ও উপহার তুলে দেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে তাদের প্রতি শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। পরে নিহতদের পরিবারকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

এ সময় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম, ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু উপস্থিত ছিলেন।

 

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email