জাতীয় কাবাডি প্রতিযোগিতায় ব্রহ্মপুত্র জোনের চ্যাম্পিয়ন ময়মনসিংহ

প্রকাশিতঃ 9:31 pm | April 27, 2019

মানিকগঞ্জ সংবাদদাতা, কালের আলো:

মানিকগঞ্জে জাতীয় কাবাডি প্রতিযোগিতা ব্রহ্মপুত্র জোনের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহ জেলা কাবাডি দল।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কাবাডি ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে ময়মনসিংহ জেলা দল ২৭ পয়েন্টের ব্যবধানে টাঙ্গাইল জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ব্রহ্মপুত্র জোনে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের মোট আটটি দল অংশ নেন। জেলাগুলো হচ্ছে- মানিকগঞ্জ, কিশোরগঞ্জ, নেত্রকোণা, জামালপুর, গাজীপুর, টাংগাইল, শেরপুর ও ময়মনসিংহ।

ফাইনালে উত্তীর্ণ হয় ময়মনসিংহ জেলা দল ও টাঙ্গাইল জেলা দল। খেলায় নির্ধারিত সময়ে ময়মনসিংহ জেলা কাবাডি দল ৫২ পয়েন্ট ও টাঙ্গাইল জেলা কাবাডি দল ২৫ পয়েন্ট অর্জন করে। ২৭ পয়েন্টের ব্যবধানে ময়মনসিংহ জেলা কাবাডি দল চ্যাম্পিয়ন হয়।

পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা , কাবাডি উপ-কমিটির আহ্বায়ক কাজী এনায়েত হোসেন টিপু ও সদস্য সচিব সেলিম পারভেজ।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email