‘বিএনপি সাংগঠনিকভাবেও দুর্নীতিকে প্রতিষ্ঠিত করতে চায়’

প্রকাশিতঃ 8:27 pm | February 24, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী ও বিশ্বনেত্রী শেখ হাসিনা সততার প্রতীক, এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি।

তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা দুর্নীতিমুক্ত ও উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়বো। আমার নেত্রীর নিজের ব্যক্তিগত কোন চাহিদা নেই। নতুন প্রজন্মের জন্য স্বপ্নের বাংলাদেশ গড়তে রাত-দিন তিনি নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। নেত্রীর ক্যারিশমাটিক নেতৃত্বের ফলেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে নিজেদের স্থান করে নিয়েছে।

গঠনতন্ত্র পরিবর্তনের জন্য বিএনপি’র কঠোর সমালোচনা করে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক এ ভারপ্রাপ্ত সভাপতি বলেন, এতিমের টাকা মেরে দুর্নীতির দায়ে দলীয় প্রধান খালেদা জিয়া সাজা নিয়ে কারাগারে রয়েছেন। এরপর বিএনপি তাদের গঠনতন্ত্র সংশোধন করে প্রমাণ করেছে তাঁরা সাংগঠনিকভাবেও দুর্নীতিকে প্রতিষ্ঠিত করতে চায়। দুর্নীতিবাজরাও সংগঠন করতে পারবে তাদের এমন মানসিকতাকে আমরা ধিক্কার জানাই।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহের ত্রিশালের গো-হাটা মাঠে জাতীয় শ্রমিক-লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জাতীয় শ্রমিক লীগের ত্রিশাল উপজেলা শাখার আহ্বায়ক সোহেল মাহমুদ সুমনের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন
জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সিরাজুল ইসলাম।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ নেতা এবিএম আনিছুজ্জামান আনিস, ময়মনসিংহ জেলা শ্রমিক লীগের সভাপতি মো: আফতাব উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মো: নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আওলাদ হোসেন, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ।

সম্মেলনে সোহেল মাহমুদকে সভাপতি ও রইস উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৪ সদস্য বিশিষ্ট ত্রিশাল উপজেলা শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। এ কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মোফাজ্জল হোসেন রুবেল ও মাজহারুল ইসলাম সুমন।

কালের আলো/একে

Print Friendly, PDF & Email