জায়ানের মরদেহ আসবে বুধবার : হানিফ

প্রকাশিতঃ 10:55 pm | April 22, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

আনুষ্ঠানিকতা শেষ না হওয়ায় শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরণে নিহত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মরদেহ আগামীকাল মঙ্গলবার(২৩ এপ্রিল) দেশে আনা সম্ভব হচ্ছে না। আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এ তথ্য নিশ্চিত করেন।

সোমবার(২২ এপ্রিল) সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বনানী বাসভবন থেকে বেরিয়ে এ তথ্য জানান তিনি।

তিনি জানান, জায়ানের মরদেহ দেশে আনার আনুষ্ঠানিকতা আজ সম্পন্ন করা সম্ভব হয়নি। তাই আগামীকালের পরিবর্তে পরশু (বুধবার) বেলা সাড়ে ১১টায় তার মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে।

সেখান থেকে সরাসরি বনানী ২ নম্বর রোডের বাড়িতে মরদেহ নিয়ে আসা হবে। এরপর চেয়ারম্যান বাড়ির মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে জায়ানকে দাফন করা হবে।

প্রসঙ্গত, রোববার (২১ এপ্রিল) শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা বিস্ফোরণে সেখানে সপরিবারে বেড়াতে যাওয়া শেখ সেলিমের মেয়ের জামাই মশিউল হক চৌধুরী গুরুতর আহত এবং তার নাতি জায়ান চৌধুরী নিহত হন। আট বছর বয়সী জায়ান রাজধানীর উত্তরা সানবিম স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

কালের আলো/এমএইচএ

Print Friendly, PDF & Email