হিমাচলে হচ্ছে থ্রিলার সিনেমা ‘অন্তর্ধান’

প্রকাশিতঃ 6:17 pm | February 28, 2019

ডেস্ক রিপোর্ট, কালের আলো:

অনির্বাণ (পরমব্রত) ও তনুর (তনুশ্রী) একমাত্র মেয়ে জিনিয়া। হিমাচল প্রদেশের একটি ছোট্ট মফস্বলে তাদের বাস। ছোট্ট জায়গা লোকজন, দোকানপাটা ও বাড়ির সংখ্যাও কম। যে বাড়িগুলো রয়েছে তাও ব্রিটিশ স্থাপত্যের মিশেলে তৈরি।

মেয়ে জিনিয়াকে নিয়ে ভালোই কাটছিলো অনিবার্ণ-তনুর জীবন। কিন্তু হঠাৎ নতুন কিছু লোক থাকতে আসে তাদের বাড়ির পাশে। আর তারা আসার দুদিন পরই নিখোঁজ হয় জিনিয়া। এমনই এক গল্প নিয়ে নির্মিত হবে অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ‘অন্তর্ধান’।

এতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী ও মমতা শংকরকে। এছাড়া আছেন রজতাভ দত্ত ও হর্স ছায়া। ছবিটির সংগীত পরিচালনা করেছেন রাতুল শংকর।

‘অন্তর্ধান’ প্রসঙ্গে পরিচালক অরিন্দম ভট্টাচার্য বলেন, এই প্রথম একটি বাংলা ছবি, যার পুরো শুটিং হিমাচলে হতে চলেছে। এটিও একটি থ্রিলারধর্মী ছবি এবং আপনারা এর মধ্যেই গল্পটির কিছুটা জেনে গেছেন।

অভিনেত্রী মমতা শংকর বলেন, আমি আবার অরিন্দমকে ধন্যবাদ দেবো, আমাকে ভাবার জন্য। কারণ আমি ওর প্রথম ছবি ‘অন্তর্লীন’-এ ছিলাম। এরপর ‘ফ্ল্যাট নাম্বার ৬০৯’ ছবিতে আমি আর তনুশ্রী একসঙ্গে কাজ করেছি। অরিন্দমের সঙ্গে কাজ করতে সবসময় ভালো লাগে। এবার আমাদের সঙ্গে পরমও আছে।

নতুন ছবিটি নিয়ে পরমব্রত বলেন, এমনিতে টলি ইন্ডাস্ট্রিটা খুবই ছোট। তাই আমরা সবসময় দেখি কয়েকজন পরিচালকের মধ্যেই ছবি ঘোরাফেরা করে। এর ভালো একটি দিক হলো বন্ধু-বান্ধবদের সঙ্গে কাজ করার কমর্ফোট লেভেলটা প্রত্যেকেরই প্রত্যেকের জানা। তেমনি অরিন্দমের বিষয় একজন অভিনেতা হিসেবে বলতে পারি, এ পর্যন্ত অরিন্দম যে দুটি ছবি নির্মাণ করেছেন দুটি ছবিতেই সে ভালো কাজ দেখিয়েছে। যদিও ‘অন্তর্লীন’ ও ‘ফ্লাট নাম্বার ৬০৯’ ছবিটি আমার দেখা হয়ে ওঠেনি। এবার হিমাচলে শুটিংয়ের জন্য অধীর অপেক্ষায় রয়েছি। আর মম (মমতা শংকর) মাসির সঙ্গে অনেকদিন পর একই ছবিতে কাজ করব। তনুশ্রী তো আমার বন্ধুই।

‘অন্তর্ধান’ ছাড়াও ‘অন্তর্লীন’ ও ‘ফ্ল্যাট নাম্বার ৬০৯’ নামেও দুটি থ্রিলারধর্মী ছবি পরিচালনা করেছেন অরিন্দম ভট্টাচার্য।

কালের আলো/এমএইচএ

Print Friendly, PDF & Email