রগরগে ছবিতে পূজা

প্রকাশিতঃ 8:16 pm | February 09, 2018

শোবিজ ডেস্ক | কালের আলো:

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। হিন্দি টেলিভিশন দিয়েই অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। তারপর অবশ্য মুম্বই ছেড়ে চলে এসেছিলেন কলকাতায়। পরপর বেশ কয়েকটি ছবিতে দেব আর সোহমের বিপরীতে অভিনয় করেন ‘চ্যালেঞ্জ ২’ ও ‘লাভেরিয়া’ ছবিতে। কিন্তু সে অর্থে টালিউডে বিশেষ কোন কামাল দেখাতে পারেননি এই অভিনেত্রী। তাই আবারও ফিরে যান হিন্দি টেলিভিশনে।

সম্প্রতি বেশ খোলামেলাভাবেই উপস্থিত হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি ইনস্টাগ্রামে আপলোড করা তার বিকিনি পড়া ছবি নিয়েই এখন বেশ চলছে হইচই।

বাংলা সিনেমায় ভাগ্য পরীক্ষা করেছিলেন। ‘চ্যালেঞ্জ’টা ভালই নিয়েছিলেন। দেব-হিরণদের পাশে জায়গাও পেয়ে গিয়েছিলেন। কিন্তু এর মধ্যেই ফের মুম্বাই পাড়ি দেন।

হিন্দি টেলিভিশনে এখন তেমনভাবে দেখা না গেলেওপর্দায় ‘সংস্কারি’ অবতারে দেখতে অভ্যস্ত দর্শকরা, সেই পূজা সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ বোল্ড অবতারে ধরা দিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণতা ছড়ালেন তিনি।

টেলিভিশনের শুরুটা ‘কাহানি হামারে মহব্বত কি’ দিয়ে করেছিলেন পূজা। তবে তাকে পরিচিতি দেয় স্টার প্লাসের ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’র বৃন্দার চরিত্র। যেখানে তার বিপরীতে ছিলেন টেলিভিশন হাঙ্ক কুণাল বর্মা। সম্প্রতি কুণালের সঙ্গে বাকদানপর্বটি সেরেছেন অভিনেত্রী। এরপরই থ্যাইল্যান্ডে ছুটি কাটাতে দেখা যায় পূজাকে।

এমনিতেই সৈকত বেশ পছন্দ নায়িকার। অবসর সময় সেখানে কাটাতেই পছন্দ করেন। থাইল্যান্ডেও ক’টা দিন বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে বেশ কাটালেন। সেই ভাললাগাই ফুটে উঠেছে তার ইনস্টাগ্রামের ছবিগুলিতে।

Print Friendly, PDF & Email