অনৈতিক তদবির প্রশ্রয় দেবেন না মৎস্য প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ 11:49 pm | January 10, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলোঃ

নতুন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান বলেছেন, তাঁর মন্ত্রণালয়ে কোনো রকম দুর্নীতি ও অস্বচ্ছতা সহ্য করা হবে না। অনৈতিক তদবির প্রশ্রয় দেওয়া হবে না।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের কার্যভার গ্রহণের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে কোনো ধরনের দুর্নীতি ও অস্বচ্ছতা সহ্য করা হবে না। কেউ অনৈতিক তদবির নিয়ে এলেও তা প্রশ্রয় দেওয়া হবে না।

মন্ত্রণালয়ে প্রথম কার্যদিবসে প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান কর্মকর্তা-কর্মচারীরা।

প্রতিমন্ত্রী খসরু বলেন, যে বিশ্বাস রেখে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দায়িত্ব দিয়েছেন, তা রক্ষায় সততা, স্বচ্ছতা ও জবাবদিহির মাধ্যমে পালন করবো। দেশকে সোনার বাংলায় প্রতিষ্ঠিত করতে তার সঙ্গে কাজ করে যাবো।

পরে নিজ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী।

এ সময় মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মণ্ডল, মৎস্য উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান দিলদার আহমদ, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আবু সাইদ মো. রাশেদুল হক, প্রাণিসম্পদ অধিদপ্তরের ডিজি হীরেশ রঞ্জন ভৌমিক প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ৭ জানুয়ারি প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু। একাত্তরের এই বীরসেনানী ২০০৮ সালের নির্বাচনেও নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য ছিলেন।

কালের আলো/এএ/এমএইচএ

Print Friendly, PDF & Email