‘উন্নয়ন ধরে রাখতে আ’লীগকে ফের ক্ষমতায় আনতে হবে’

প্রকাশিতঃ 5:43 pm | February 06, 2018

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি:

ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। এ উন্নয়ন ধরে রাখতে হলে আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে হবে।

মঙ্গলবার দুপুরে উপজেলার কুশমাইল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে জলিলীয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। সময় মতো কৃষকরা সার-বীজ-কীটনাশক পাচ্ছে। এখন আর এসব উপকরণের পেছনে দৌঁড়াতে হয় না। কৃষি সফলতার একমাত্র দাবিদার বর্তমান সরকার। এ সফলতার ধরাবাহিকতা রক্ষার রক্ষা করতে হবে। এ জাতি এখন ভিক্ষা নেয় না বরং ভিক্ষা দেয়। আমরা গর্বের সহিত বলতে পারি দশ লাখ রোহিঙ্গাকে তিনবেলা পেট ভরে খাবার দিতে পারছি।

এসময় তিনি আসন্ন জেএসসি পরীক্ষায় যারা জিপিএ গোল্ডেন-৫ পাবে ১ জন ছেলে ও মেয়েকে ১টি করে বাইসাইকেল পুরস্কার দেওয়ার ঘোষণা দেন ও অত্র মাদ্রাসার উন্নয়নের জন্য সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

অনুষ্ঠানে অত্র মাদ্রাসার গভার্নিং বডির সভাপতি আব্দুছ ছালাম মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান শামছুল হক, কমিটিং পুলিশের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, উপজেলা যুবলীগের যুগ্ন-আহব্বায়ক মুঞ্জুরুল হক রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহব্বায়ক শ্রী সুজন রতন দে, কুশমাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহব্বায়ক সুজন নূর হাবিব, সুপার হাবিবুর রহমান প্রমুখ। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন আব্দুল বছির।

 

কালের আলো/সাকির/ওএইচ

Print Friendly, PDF & Email