জামিন পেলেন জাফরুল্লাহ

প্রকাশিতঃ 7:30 pm | December 20, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

চুরি, চাঁদাবাজি, অনধিকার প্রবেশ ও ভাঙচুরের অভিযোগে সাভারের আশুলিয়া থানায় দায়ের করা একটি মামলায় জামিন পেলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। বৃহস্পতিবার ঢাকা জেলা ও দায়রা জজ হেলাল উদ্দিনের আদালতে জাফরুল্লাহ আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। এ আবেদন আমলে নিয়ে আদালত আগামী ১ জানুয়ারি পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন

জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও এসময় আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করেন গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন ও গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও সহ রেজিস্ট্রার গোলাম মোস্তফা। তাদেরকেও ১ জানুয়ারি পর্যন্ত জামিন দিয়েছেন আদালত।

ডা. জাফরুল্লাহসহ বিবাদীদের পক্ষে জামিনের আবেদন করেন আইনজীবী এ এইচ এস রাশেদ। তিনি আবেদনে বলেন, আসামিরা হাইকোর্ট থেকে ৮ সাপ্তাহের জামিনে আছে। তারা ২৫ অক্টোবর হাইকোর্ট থেকে জামিন নেন। ২৩ ডিসেম্বর তাদের জামিনের মেয়াদ শেষ হবে। হাইকোর্টের দেওয়া জামিনের মেয়াদ শেষ হওয়ার আগেই আজ তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছেন।

উল্লেখ্য, গত অক্টোবরে ভূমিতে অনধিকার প্রবেশ, চাঁদাবাজি, ভাঙচুর, জমি দখল ও সাইনবোর্ড চুরির অভিযোগে ডা. জাফরুল্লাহসহ এ তিনজনের নামে এ মামলাটি করা হয়। মামলার পর তারা হাইকোর্ট থেকে জামিন নেন।

কালের আলো/এএ/এমএইচএ

Print Friendly, PDF & Email