জেলা প্রশাসকের ফোনে প্রধানমন্ত্রীকে গালিগালাজ করায় তরুণী আটক

প্রকাশিতঃ 12:47 pm | October 05, 2017

নাটোরের জেলা প্রশাসকের মোবাইল ফোনে প্রধানমন্ত্রীকে গালিগালাজ করার অপরাধে শিলা খাতুন (২৪) নামে এক তরুণীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার দুপুর ১২টার দিকে শহরের স্টেশন বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। শিলা সিংড়ার কলম পালপাড়া গ্রামের রহিম মিয়ার মেয়ে।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, গত ২৯ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুনের সরকারি মোবাইল নম্বরে ফোন করে প্রধানমন্ত্রীকে গালিগালাজ করে শিলা খাতুন। প্রথমে বিষয়টি নজরে না আনলেও পরে ওই মেয়েটি আবারো জেলা প্রশাসককে মোবাইল ফোন করে প্রধানমন্ত্রীকে গালিগালাজ করে।

তিনি আরও জানান, পরে জেলা প্রশাসক বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবগত করলে গোয়েন্দা পুলিশকে মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে তার অবস্থান সনাক্ত করে। সেই সূত্র ধরেই রোববার দুপুরে শহরের স্টেশন বাজার এলাকায় তার ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

জেলা প্রশাসক শাহিনা খাতুন জানান, আটককৃত শিলা খাতুন পূজা মন্ডপ থেকে নম্বর নিয়ে গত ২৯ সেপ্টেম্বর রাতে সরকারি নম্বরে ফোন করে। এসময় প্রধানমন্ত্রী সম্পর্কে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে ফোন কেটে দিলে পুনরায় ফোন দিয়ে গালিগালাজ করে। পরে বিষয়টি পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারকে জানালে মোবাইল ফোন ট্র্যাকিং করে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ।

নিয়মিত মামলা অথবা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email