৭০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজের প্রতিশ্রুতি মির্জা আজমের

প্রকাশিতঃ 11:03 pm | December 14, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:
আওয়ামী লীগের ১০ বছরের শাসনামলে জামালপুরে প্রায় ৪০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে। আবার ক্ষমতায় এলে আরও ৭০ হাজার কোটি টাকার কাজ হবে, এমন প্রতিশ্রুতি দিয়েছেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় জামালপুরের বকশীগঞ্জ মালিবাগ মোড়ে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এই প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, জামালপুরে প্রায় ৪০ হাজার কোটি টাকার কাজ চলছে। আবার ক্ষমতায় এলে আরও ৭০ হাজার কোটি টাকার কাজ হবে।

ঐক্যফ্রন্টের নেতাদের সম্পর্কে মির্জা আজম বলেন, ‘ড. কামাল ও সুলতান মনসুর ষড়যন্ত্রকারী। তারা শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করেছিলেন। সে কারণে তাদের দল থেকে বের করে দেওয়া হয়েছিল।’

তিনি বলেন, ‘বঙ্গবীর কাদের সিদ্দিকী রাজাকার, একজন বদমাইশ।’

আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে মীর্জা আজম বলেন, যদি কোনোভাবে বিএনপি ক্ষমতায় যেতে পারে, তারেক রহমান হবে প্রধানমন্ত্রী। হিংস্র বাঘের মত আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়বে। আওয়ামী লীগের ওয়ার্ড কমিটির সদস্য পর্যন্ত তাদের হাত থেকে রক্ষা পাবে না।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জামালপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক তথ্য মন্ত্রী আবুল কালাম আজাদ মন্ত্রী।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহামদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রকৌশলী কামরুজ্জামান, দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইশতিয়াক হোসেন দিদার ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

কালের আলো/এএম/এমএইচএ

Print Friendly, PDF & Email