ময়মনসিংহে ফিল্মি কায়দায় ১০ লাখ টাকা আত্মসাৎ, মূল হোতা আটক

প্রকাশিতঃ 11:29 pm | December 03, 2018

আউটপুট এডিটর, কালের আলো:

রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিসেস লি. কোম্পানির ময়মনসিংহ শাখার ম্যানেজার পদে চাকরি করেন দবিরুল ইসলাম। গত এক সপ্তাহে তাদের কুরিয়ারে বিভিন্ন কোম্পানি থেকে যত পণ্য এসেছে সেইসব পণ্যের মূল্য গ্রাহকের কাছ থেকে নেওয়ার পর তা আর পাঠাননি সেসব কোম্পানিগুলোতে। এক সপ্তাহে এভাবে তার কাছে টাকা জমা হয় প্রায় সাড়ে ৬ লাখ টাকা।

কোম্পাটিতে অডিট হওয়ার একদিন আগে গত শনিবার (১ ডিসেম্বর) মোট ১০ লাখ টাকা আত্মসাত করে তিনি সাজান ডাকাতির এক নাটক। কোম্পানির দুই কর্মচারিকে ম্যানেজ করে তাদের হাত-পা বেঁধে নিজের শরীরে আধাত করে ম্যানেজার দবিরুল ভর্তি হন হাসপাতালে। পরে প্রচার করেন রাতে ডাকাতি করে ডাকাতরা নিয়ে গেছে ১০ লাখ টাকা।

বিষয়টি পুলিশকে জানানো হলে জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ওই ম্যানেজারের সাথে কথা বললে তাকেই সন্দেহ হয় পুলিশের। সোমবার (৩ ডিসেম্বর) সন্দেহজনকভাবে তাকে নগরীর চরপাড়া আটক করে নিয়ে যায় ডিবি পুলিশ। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে আটক দবিরুল এমন চাঞ্চল্যকর ঘটনার কথা স্বীকার করে।

সোমবার রাতে কালের আলোকে এসব তথ্য জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ। এ ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ডিবি’র ওসি।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email