মেধাবী শিক্ষার্থীদের পাশে থাকার অঙ্গিকার আইজিপি’র

প্রকাশিতঃ 7:26 pm | December 01, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

মেধাবী শিক্ষার্থীদের পাশে থাকার অঙ্গিকার করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার)। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি  বলেছেন, তোমরা এগিয়ে যাও, তোমাদের চলার পথ মসৃণ হোক। আমরা তোমাদের পাশে আছি, থাকবো।

শনিবার সকালে রাজধানীর রাজারবাগে বিআরপিওডব্লিউএ কমপ্লেক্স সেমিনার হলে বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি (বিআরপিওডব্লিউএ) পরিচালিত মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষাবৃত্তি এবং অবহেলিত শিশুদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায়  নিজের এ অঙ্গিকারের কথা জানান।

পুলিশের মত একটি চ্যালেঞ্জিং পেশা থেকে অবসর নেওয়ার পরও সামাজিক কল্যাণে নিজেদের নিয়োজিত রাখায় অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারদেরকে ধন্যবাদ জানিয়ে পুলিশ প্রধান বলেন, সমাজের অবহেলিত শিশু-কিশোরদের কল্যাণে আরও বৃহৎ পরিসরে কাজ করতে হবে।

আইজিপি বিআরপিওডব্লিউএ কমপ্লেক্সে নবনির্মিত ডরমিটরি উদ্বোধন করেন। অনুষ্ঠানে ঢাকা মহানগরীতে বাংলাদেশ পুলিশ পরিচালিত রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজ ও শহীদ পুলিশ স্মৃতি কলেজের ২৫ জন মেধাবী ছাত্র-ছাত্রীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এছাড়া, অবহেলিত শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাক্তন আইজিপি, বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি ও পৃষ্ঠপোষক এম সহীদুল ইসলাম চৌধুরী। সমিতির সদস্যগণ এবং কর্মরত ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email