রংপুর বিভাগে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন যারা

প্রকাশিতঃ 9:54 pm | November 25, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া লেগেছে সর্বত্র। শহর থেকে গ্রাম সর্বত্র চায়ের কাপে ঝড় তুলছে নির্বাচনী আলাপ। প্রায় এক দশক পর একটি প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচনের অপেক্ষায় দেশবাসী।

এদিকে রোববার সকাল ১০ টা থেকে রাজধানীর ধানমণ্ডির কার্যালয়ে থেকে প্রার্থীদের হাতে সভানেত্রী শেখ হাসিনার স্বাক্ষরযুক্ত মনোনয়ন চিঠি দেওয়া শুরু হয়েছে।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চিঠি বিতরণ করা হচ্ছে। আওয়ামী লীগ নেতারা বলছেন, যারা নির্বাচনের টিকিট পেয়েছেন, তাদেরই এ চিঠি দেওয়া হচ্ছে।

রংপুর-৬ আসনে প্রার্থী হচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আর টিপু মুনশি (রংপুর-৪) ও এইচএন আশিকুর রহমানকেও (রংপুর-৫) মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

এছাড়া রমেশচন্দ্র সেন (ঠাকুরগাঁও-১), দবিরুল ইসলাম (ঠাকুরগাঁও-২), খালিদ মাহমুদ চৌধুরী (দিনাজপুর-২), ইকবালুর রহিম (দিনাজপুর-৩), আবুল হাসান মাহমুদ আলী (দিনাজপুর-৪), অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার (দিনাজপুর-৫), আসাদুজ্জামান নূর (নীলফামারী-২), মোতাহার হোসেন (লালমনিরহাট-১), নুরুজ্জামান আহমেদ (লালমনিরহাট-২), মাহাবুব আরা বেগম গিনি (গাইবান্ধা-২), ডা. ইউনুস আলী সরকারকে (গাইবান্ধা-৩) চিঠি দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email