ইবি ভিসির উপর হামলার প্রতিবাদে ছাত্রমৈত্রীর মানববন্ধন

প্রকাশিতঃ 7:21 pm | January 27, 2018

ইবি সংবাদদাতা: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্র মৈত্রী।

শনিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ছাত্র মৈত্রীর যুগ্ন-আহবায়ক কামরুজ্জামান যুবায়ের, অনুষদ বিভাগের সভাপতি শামীমুল ইসলাম, মশাররফ ভবনের আহবায়ক আখতার হোসেন আজাদ, আরিফুজ্জামান প্রমুখ। মানববন্ধন সঞ্চালনা করেন যুগ্ন-আহবায়ক আব্দুর রউফ।

শামীমুল ইসলাম বলেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে। আখতার হোসেন আজাদ বলেন, অবিলম্বে যদি দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হয় তাহলে সাধারণ শিক্ষার্থীদের নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলে কুষ্টিয়া-ঝিনাইদহ জেলাকে পুরো দেশের সাথে বিচ্ছিন্ন করে দিতে বাধ্য হবে।

আব্দুর রউফ আগামী ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলেন, আমাদের বেঁধে দেওয়া সময়ের মধ্যে যদি দোষীদের গ্রেফতার করা না হয়, তবে কঠোর আন্দোলন গড়ে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে অচল করে দিবো।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারী ভোর পৌনে ৪টায় ঝিনাইদহের গাড়াগঞ্জ এলাকায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের উপর সন্ত্রাসী হামলা হলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

Print Friendly, PDF & Email