ময়মনসিংহে শান্তিতে বিজয়ের অঙ্গীকার আ’লীগ-বিএনপির

প্রকাশিতঃ 9:59 pm | November 23, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

‘শান্তি জিতলে জিতবে দেশ’ এ স্লোগান নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে উৎসাহিত করতে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে তিন দিনব্যাপী ‘শান্তিতে বিজয়’ ক্যাম্পেইন শুরু হয়েছে।

শুক্রবার (২৩ নভেম্বর) সকাল ১১টার দিকে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে কবুতর ও বেলুন উড়িয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

উদ্বোধনী অনুষ্ঠানে ‘আমি বিশ্বাস করি একমাত্র সহনশীল ও শান্তিপূর্ণ রাজনীতিই দেশের মানুষের কল্যাণ আনতে পারে……’ শীর্ষক শান্তির জন্য অঙ্গীকার করেন উভয় দলের রাজনৈতিক নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন- ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রিজিওনাল ম্যানেজার নার্গিস আক্তার, রিজিওনাল কো-অর্ডিনেটর নিরুপমা ভৌমিকসহ অন্যান্য প্রতিনিধিরা।

যৌথভাবে অনুষ্ঠান সঞ্চালনা করেন রফিকুল ইসলাম রতন, সুমন চন্দ্র ঘোষ ও জাহিদ হোসেন উৎপল। পরে শম্ভুগঞ্জ, তারাকান্দা, ফুলপুর, হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় বিকেল অবধি কেন শান্তিতে বিজয় ক্যাম্পেইন, কেন বড় দু’টি রাজনৈতিক দল একসঙ্গে কাজ করবে এমন বক্তব্য উপস্থাপন করা হয়।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল সূত্র জানায়, শনিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত গৌরীপুর, ঈশ্বরগঞ্জ, নান্দাইল ও গফরগাঁও উপজেলায় এবং রোববার (২৫ নভেম্বর) মুক্তাগাছা, ফুলবাড়িয়া, ভালুকা ও ত্রিশাল উপজেলায় একই সময়ে একইভাবে ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। এসময় বড় দুই রাজনৈতিক দল আগামী নির্বাচনে সবাইকে একসঙ্গে কাজ করার কথা জানাবে।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email