ডাকসু নির্বাচনের পর নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচন

প্রকাশিতঃ 3:16 pm | January 25, 2018

নজরুল বিশ্ববিদ্যালয় সংবাদদাতা:

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের পর পরই অনুষ্ঠিত হবে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) ছাত্র সংসদ নির্বাচন।

উপাচার্যের সেমিনার কক্ষে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক ও গণমাধ্যম কর্মীদের সাথে একসভায় প্রধান অতিথি প্রখ্যাত নাট্য ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মামুনুর রশীদ এর উপস্থিতিতে এক সাংবাদিক প্রতিনিধির জবাবে এই কথা বলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এএইচএম মোস্তাফিজুর রহমান।

এসময় তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের পর প্রথম যদি কোন বিশ্ববিদ্যালয়ের নির্বাচন অনুষ্ঠিত হয় সেটি হবে কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচন।

এসময় আরো উপস্থিত ছিলেন, জাককানইবি শিক্ষক সমিতির সভাপতি- তপন কুমার সরকার, সাধারণ সম্পাদক- মোঃ শফিকুল ইসলাম, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সুজন আলী, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আল জাবির, সাংবাদিক সমিতি, বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা সন্তান পরিষদ, উদীচি শিল্পী গোষ্ঠী জাককানইবি শাখা, ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাব, এবং বিশ্ববিদ্যালয়ে উপজাতি শিক্ষার্থীদের সংগঠন (বাগাসাসের) সদস্যরা।

প্রসঙ্গত, আগামী ছয় মাসের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। হাইকোর্ট বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি মো. আতাউর রহমান খানের হাইকোর্ট বেঞ্চ এক রিটের রায়ে এ আদেশ দেন।

Print Friendly, PDF & Email