ফোনালাপে আড়ি পেতে সরকার অনৈতিক কাজ করেছে : ডা. জাফরুল্লাহ

প্রকাশিতঃ 11:19 pm | November 07, 2018

কালের আলো প্রতিনিধি:

০৭ নভেম্বর ২০১৮, ২০:৩৮ | আপডেট : ০৭ নভেম্বর ২০১৮, ২১:২৭ | অনলাইন সংস্করণ
সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফোনালাপ ফাঁস করার ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ বুধবার আশুলিয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ক্ষোভ প্রকাশ করেন ডা. জাফরুল্লাহ।

এর আগে গতকাল মঙ্গলবার গণবিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী বাবুর সঙ্গে ড. জাফরুল্লাহ চৌধুরীর ফোনালাপ ফাঁস হয়। তাই ফোনালাপে আড়ি পাতায় সরকারের সমালোচনার পাশাপাশি যেসব গণমাধ্যম এই ফোনালাপ প্রচার করেছে তাদেরও সমালোচনা করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে ড. জাফরুল্লাহ বলেন, ‘ফোনালাপে আড়ি পেতে সরকার অনৈতিক কাজ করেছে। এছাড়া কিছু টেলিভিশন, তা প্রচার করে অনৈতিক কাজ করেছে।’

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ফোনালাপে নিজেদের অস্তিত্ব বাঁচাতেই গণবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের পরামর্শ দিয়েছেন। প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হলে, এর জন্য ফোনে পরামর্শ দেওয়া দোষের কিছু নয়।’

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন— ফাসঁ হওয়া ফোনালাপের অপর প্রান্তে থাকা গণবিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী বাবু, গণস্বাস্থ্যের ট্রাস্টি বোর্ডের পরিচালক, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা সাইফুল ইসলাম শিশিরসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তা কর্মচারীরা।

কালের আলো/এনএম

Print Friendly, PDF & Email