‘শেখ হাসিনাকে ফের ক্ষমতায় রাখতে হবে’

প্রকাশিতঃ 11:35 pm | November 05, 2018

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি: ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল ইউনিয়নে সোমবার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপনকালে গ্রামাঞ্চলের বাড়ি বাড়ি গিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার জন্য নারী-পুরুষসহ সাধারণ ভোটারের কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন ফুলবাড়িয়া আসন থেকে ৫ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোসলেম উদ্দিন এ্যাডভোকেট।

এসময় তিনি বলেন, দেশ স্বাধীন হওয়ার পর যে পরিমান উন্নয়ন হয়েছে তার মধ্যে আওয়ামী লীগ দলীয় সরকারের আমলে (গত ১০ বছরে) উন্নয়ন হয়েছে সবচেয়ে বেশী। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য আহবান জানান।

তিনি আরও বলেন, এখন মানুষ না খেয়ে থাকে না, দু ’বেলা পেট ভরে মানুষ ভাত খায় এবং বিনা চিকিৎসায় মারা যায়না। শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থাান ও রাস্তাঘাটসহ সর্বক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া প্রতিটি পাড়া মহল্লায় লেগেছে। পরে তিনি ধামর উচ্চ বিদ্যালয় বহুতল ভবনের ভিত্তি প্রস্থার স্থাাপন করে বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে এসব কথা বলেন।

মোসলেম উদ্দিন বলেন, আর মাত্র কয়েকদি পরেই নির্বাচন অনুষ্ঠিত হবে- তাই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকার ক্ষমতায় গেলে বাংলাদেশ একটি উন্নতিশীল দেশে উন্নিত হবে। শেখ হাসিনা’কে আবারো ক্ষতায় রাখতে হবে তার জন্য নৌকাকে বিপুল ভোটে পাশ করতে হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান খোকন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার, জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড. ইমদাদুল হক সেলিম, মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তার, পুটিজানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ময়েজ উদ্দিন তরফদার, ৩নং কুশমাইল ইউপি চেয়ারম্যান মোঃ শামছুল হক , উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ তোফাজ্জল হোসেন, সদস্য মোঃ মজিবুর রহমান খান, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কামরুজ্জামান, উপজেলা কমিনিউটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক হারন অর রশিদ, যুবলীগ যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমূখ ।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email