ওয়েল ফুড থেকে কেনাকাটায় ১০% ছাড় পাবে রবি’র ধন্যবাদ গ্রাহক

প্রকাশিতঃ 6:24 pm | October 10, 2018

টেক ডেস্ক, কালের আলো:
ওয়েল ফুড থেকে কেনাকাটায় ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন রবি’র ‘ধন্যবাদ গ্রাহক’রা। ধন্যবাদ প্রোগ্রামের আওতায় এই সেবা চালু করেছে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি।

রাজধানীর মহাখালীতে ওয়েল গ্রুপের কর্পোরেট অফিসে রবি’র কাস্টমার লাইফ-সাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেসের ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক ও ওয়েল ফুড-এর সিইও সৈয়দ নুরুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তির আওতায় যে কোন ওয়েল ফুড আউটলেট থেকে মিষ্টি ও জন্মদিনের কেকের ওপর ১০ শতাংশ ও অন্যান্য বেকারিপণ্যের ওপর পাঁচ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন রবি’র ধন্যবাদ গ্রাহকরা। বেকারি পণ্যের ক্ষেত্রে গ্রাহকরা ৩০০ টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে এই ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়া চুক্তির আওতায় রিও ক্যাফে, টুইংগল ও ওয়েল ফুড রেস্টুরেন্টেও ১০ শতাংশ ছাড় পাবেন রবি’র এই গ্রাহকরা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রবি’র লয়্যালটি অ্যান্ড উইনব্যাক-এর জেনারেল ম্যানেজার তৌফিক ইমাম, লয়্যালটি অ্যান্ড উইনব্যাক-এর ম্যানেজার শাহাদাত এইচ মজুমদার ও ওয়েল গ্রুপের হেড অফ মার্কেটিং মোহাম্মদ ওয়াসি উদ্দিন।

কালের আলো/এমএইচ

Print Friendly, PDF & Email