গফরগাঁওয়ে মাদক-ইভটিজিং প্রতিরোধে গ্রামবাসীর ঐক্যবদ্ধ অবস্থান

প্রকাশিতঃ 2:47 pm | October 10, 2018

গফরগাঁও প্রতিনিধি, কালের আলো:
গফরগাঁও উপজেলার বীরখারুয়া গ্রামের খৈয়ারপাড় এলাকায় গত (রবিবার) রাতে মাদক ব্যবসা, মাদক সেবন, জুয়া ও ইভটিজিংসহ নানা অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধে গ্রামবাসীরা ঐক্যবদ্ধ অবস্থানের ঘোষনা দিয়েছেন। বীরখারুয়া গ্রামের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য বদরুজ্জামানের সভাপতিত্বে মাদক প্রতিরোধ সভায় বক্তব্য রাখেন সময়ের স্বপ্ন সামাজ উন্নয়ন সংগঠনের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, অর্থ সম্পাদক জাকির হোসেন টুটুল, মোঃ তাফাজ্জ্বল হোসেন, বাচ্ছু মিয়া সহ এলাকা শিক্ষক, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

এ সভায় মাদক ও ইভটিজিং প্রতিরোধে ঐক্যবদ্ধ ভাবে কার্যকরি পদক্ষেপ গ্রহনের বিষয়টি গুরুত্ব দেয়ার পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়ার বিষয়টি নিয়েও আলোচনা করা হয়।

উল্লেখ্য, গত (শুক্রবার) রাতে ১০ টার দিকে খৈয়ারপাড় এলাকায় নেশাগ্রস্থ অবস্থায় গফরগাঁও পৌরসভায় কর্মরত পিয়ন কামাল হসেন হোসেন (২৫), শারফুল মিয়া (২৩) কে গণধোলাই দেয় গ্রামের সাধারণ জনতা ও শিক্ষার্থীরা। পরে এলাকাবাসি ও শিক্ষার্থীদের স্থানীয় মাদক চক্রের সদস্য মিরাজ (২৭) ভয়ভীতি প্রদর্শন চাপ সৃষ্টি করলে এলাকাবাসী এই মাদক চক্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ অবস্থান নেয়।

এ সভায় মাদক ও ইভটিজিং প্রতিরোধে গ্রামের মানুষ ঐক্যবদ্ধভাবে কাজ করার পাশাপাশি মাদক, ইভিটিজিং ও অন্যান্য অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে শিক্ষার্থী ও যুবকদের নিয়ে একটি কমিটি গঠন করেন এবং গ্রামের শিক্ষার্থীদের সাথে নিয়ে মাদকমুক্ত সুস্থ্য সুন্দর পরিবেশ সৃষ্টির জন্য শপথ গ্রহণ করেন।

কালের আলো/ওআই

Print Friendly, PDF & Email